প্রচ্ছদ > খেলাধুলা > প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে যাচ্ছেন ক্রিকেটাররা

প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে যাচ্ছেন ক্রিকেটাররা

খেলাধুলা

স্পোর্টস ডেস্ক :: আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ ও ইংল্যান্ডে বিশ্বকাপ খেলতে যাওয়ার আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করতে যাচ্ছে মাশরাফি বাহিনী। আজ মঙ্গলবার দুপুরে গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে তারা সৌজন্য সাক্ষাৎ করবেন বলে জানিয়েছে বিসিবি।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) জানিয়েছে, আজ দুপুরে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করবেন ক্রিকেটাররা। এই সাক্ষাতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) ঊর্ধ্বতন কর্মকর্তা ও কোচরাও উপস্থিত থাকবেন। সাক্ষাৎ শেষে গণভবনেই তাদের দুপুরের খাবারের ব্যবস্থাও করা হয়েছে।

বিসিবি সূত্রে আরো জানা গেছে, আগামীকাল বুধবার আয়ারল্যান্ডের উদ্দেশে দেশ ছাড়বে ১৯ সদস্যের বাংলাদেশ দল। সেখানে ত্রিদেশীয় সিরিজে টাইগারদের প্রতিপক্ষ স্বাগতিক আয়ারল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজ। টুর্নামেন্টটি শুরু হবে ৫ মে। এর পর শুরু হবে বিশ্বকাপ মিশন। ২ জুন দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম ম্যাচ খেলবেন মাশরাফি-সাকিবরা। এ লড়াই দিয়েই তাদের বিশ্বকাপ মিশন শুরু হবে।

ত্রিদেশীয় সিরিজের দল
মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, লিটন দাস, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন, আবু জায়েদ রাহী, নাঈম হাসান, ইয়াসির আলী রাব্বি, তাসকিন আহমেদ ও ফরহাদ রেজা।

বিশ্বকাপ দল
মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), তামিম ইকবাল, মুশফিকুর রহিম (উইকেটরক্ষক), মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, লিটন দাস, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, মোসাদ্দেক হোসেন ও আবু জায়েদ রাহী।