প্রচ্ছদ > মৌলভীবাজার > মৌলভীবাজারে বন্দুকযুদ্ধে ইয়াবা ব্যবসায়ী নিহত

মৌলভীবাজারে বন্দুকযুদ্ধে ইয়াবা ব্যবসায়ী নিহত

মৌলভীবাজার শীর্ষ সংবাদ

সময়ের ডাক:: মৌলভীবাজারে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী মুজিবুর রহমান জিতু (২৬) নিহত হয়েছেন।

পুলিশ জানিয়েছে, এ ঘটনায় পুলিশের একজন এসআইসহ তিন পুলিশ আহত হয়েছে। এ সময় ইয়াবাসহ বেশ কিছু দেশীয় অন্ত্র উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৭ এপ্রিল) দুপুরে সাড়ে ১২ টার দিকে মৌলভীবাজার-রাজনগর সড়কের রায়শ্রী নামক স্থানে জিতুকে আটকের জন্য পুলিশ অভিযানে গেলে এই ‘বন্দুক যুদ্ধ’র ঘটনা ঘটে।

নিহত মুজিবুর রহমান জিতু শহরের বেরিরচর এলাকার ফরকিছ মিয়ার ছেলে । সে জেলার শীর্ষ ইয়াবা ব্যবসায়ী, তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌

এঘটনায় আহতরা হলেন, গোয়েন্দা পুলিশের উপ পরিদর্শক (এসআই) মুবিন উল্লাহ (৪৫), কনস্টেবল কবির আহমদ(৪৪) ও কনস্টেবল সোহেল মিয়া (৪০)। তারা মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌
‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল ইসলাম জানান, নিহত জিতু একজন চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী। আজ গোপন সংবাদের ভিত্তিতে মাদক কারবারের খবর পেয়ে গোয়েন্দা পুলিশ (ডিবি) সদর উপজেলার রায়শ্রী এলাকায় অভিযান চালানো হয়। এসময় জিতু ও তার সাঙ্গপাঙ্গরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছুড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। বন্দুকযুদ্ধের এক পর্যায়ে জিতুকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়।