প্রচ্ছদ > বিনোদন > বয়স লুকিয়েছেন বলিউডের যে নায়িকারা

বয়স লুকিয়েছেন বলিউডের যে নায়িকারা

বিনোদন

বিনোদন ডেস্ক:: বলিউডে নায়ক-নায়িকাদের বয়স নিয়ে দুই ধরনের চর্চা দেখা যায়। নায়কদের বয়স বাড়লেও তারা প্রধান চরিত্রে অভিনয়ের সুযোগ পান। তবে নায়িকাদের বয়স একটু বেশি হয়ে গেলেই প্রধান চরিত্র থেকে বাদ দিয়ে দেওয়া হয়।

কাজ পাওয়ার খাতিরে হোক কিংবা অন্য কোনো কারণে, বলিউডের কয়েকজন অভিনেত্রী নিজেদের বয়স লুকিয়েছেন। তালিকায় কারা রয়েছেন জানলে সত্যিই চমকে যেতে হয়।

সারা আলি খান

বলিউডের উঠতি নায়িকা সারা আলি খান এক সাক্ষাৎকারে বলেছেন, ১৯৯৫ সালে জন্মগ্রহণ করেছেন। তবে অনলাইনে সার্চ দিলেই দেখা যায়, তার জন্মসাল ১৯৯৩।

অন্যদিকে, সাইফ আলি খানের প্রথম স্ত্রী অমৃতা সিংয়ের সঙ্গে তার বিয়ে হয়েছিল ১৯৯১ সালে। তিনিই একবার বলেছিলেন তিনি প্রথম বাবা হয়েছিলেন বিয়ের দুই বছর পর। সেই হিসেবেও সারার জন্মসাল ১৯৯৩।

দিশা পাটানি

২০১২ সালের একটি ভিডিওতে দিশা দাবি করেছিলেন তার জন্ম ১৯৯২ সালের ১৩ জুন। পরে ২০১৬ সালে এক সাক্ষাৎকারে তিনি বলেছিলেন তার জন্মসাল ১৯৯৫ সালের ২৭ জুলাই। তাই নায়িকার বয়স নিয়ে বিতর্ক রয়েছে।

কঙ্গনা রানাউত

কঙ্গনা দাবি করেছিলেন ২০০৯ সালে তার বয়স ছিল ২২, কিন্তু তার পাসপোর্টে উল্লিখিত বয়স অনুযায়ী তখন তার বয়স ছিল ২৮ বছর।

ক্যাটরিনা কাইফ

ক্যাটরিনা এক সাক্ষাৎকারে দাবি করেছিলেন, রণবীর কাপুরের চেয়ে বয়সে তিনি বড়। রণবীর ১৯৮২ সালে জন্ম নেন। সে অনুযায়ী রণবীরের বয়স ৩৬ বছর। ক্যাটরিনার জন্মসাল ১৯৮১, সেই অনুযায়ী ক্যাটের বয়স এখন ৩৭ বছর। যদিও ক্যাট সেটা স্বীকার করেন না।