প্রচ্ছদ > সিলেট প্রতিক্ষণ > বাংলাদেশকে উন্নত দেশে পরিণত করবে বর্তমান সরকার: প্রতিমন্ত্রী ইমরান

বাংলাদেশকে উন্নত দেশে পরিণত করবে বর্তমান সরকার: প্রতিমন্ত্রী ইমরান

সিলেট প্রতিক্ষণ

জৈন্তাপুর প্রতিনিধি :: প্রবাসী কল্যাণ ও কর্মসংস্থান মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ইমরান আহমদ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নত দেশে পরিণত করতে গ্রামীণ জনগোষ্ঠির জীবন মান উন্নয়নের গুরুত্ব দিয়ে যাচ্ছেন। ইতোমধ্যে তিনি প্রতিটি গ্রামকে শহরে পরিণত করার ঘোষনা দিয়েছেন। প্রধানমন্ত্রীর ঘোষনাকে বাস্তবায়ন করতে এবং প্রন্তিক জনগোষ্টিকে উন্নয়নের মূল স্রোতে ফিরিয়ে আনতে ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানান প্রতিটি সরকারি ও বেসরকারি দপ্তরের প্রধানদের।

এসময় তিনি উপজেলা কৃষি বান্ধব পরিবার গুলোকে সরকারি প্রণোদনা প্রদানে সঠিক মূল্যায়ন করার জন্য উপজেলা কৃষিকর্মকর্তাকে বিশেষ নজর দেওয়ার আহবান জানান।

শুক্রবার সকাল ৯টায় জৈন্তাপুর উপজেলা প্রশাসনের আয়োজনে সেচ্ছাধীন তহবিল হতে দুস্থ জনগোষ্টি, চা-শ্রমিক এবং কৃষকদের মধ্যে নগদ অর্থ ও কৃষি উপকরণ ও যন্ত্রপাতি বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্যে এসব কথা বলেন।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌরীন করিমের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের যুগ্ম-আহবায়ক কুতুব উদ্দিনের পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন- জৈন্তাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি কামাল আহমদ, গোয়াইনঘাট সরকারি কলেজের অধক্ষ্য ফজলুল হক, সিনিয়র এএসপি গোয়াইনঘাট সার্কেল নজরুল ইসলাম, জৈন্তাপুর প্রেসক্লাবের সভাপতি ও ইমরান আহমদ সরকারি মহিলা কলেজের উপাধক্ষ্য শাহেদ আহমদ, জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ফয়েজ আহমদ বাবর, জৈন্তাপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যন বশির উদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান পলিনা রহমান, জৈন্তাপুর ইউপি চেয়ারম্যান এখলাছুর রহমান, উপজেলা শ্রমিকলীগের সভাপতি ফারুক আহমদ, উপজেলা সমাজসেবা কর্মকর্তা এ.কে.এম আজাদ ভূইয়া, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শীষেন্দু পুরকায়স্ত, উপজেলা কৃষি কর্মকর্তা ফারুক হোসাইন।

এসময় আরও উপস্থিত ছিলেন- উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সিরাজুল হক, জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ খান মোঃ মাইনুল জাকির, সদ্য সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান শ্রী জয়মতি রানী, সুবল চন্দ্র বর্মণ, মাওলানা জয়নুল আবেদীন, নিজপাট ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আতাউর রহমান বাবুল, প্রকল্প বাস্তবায়ন অফিসের প্রকৌশলী জসিম উদ্দিন, জৈন্তাপুর উপজেলা যুবলীগের আহবায়ক আনোয়ার হোসেন, নিজপাট ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ ইয়াহিয়া, ফতেপুর ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ আবুল কাহির, যুবলীগ নেতা সুমন আহমদ, নিক্সন রায়, উপজেলা ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা আমিন আহমদ, ছাত্রলীগ নেতা মাহবুবুর রহমান সবুজ প্রমুখ।