প্রচ্ছদ > সিলেট প্রতিক্ষণ > সকলকে নিয়ে এলাকার উন্নয়ন করতে চাই : মোকাব্বির খান

সকলকে নিয়ে এলাকার উন্নয়ন করতে চাই : মোকাব্বির খান

সিলেট প্রতিক্ষণ সিলেট শীর্ষ

ওসমানীনগর প্রতিনিধি : সিলেট-২ আসনের সংসদ সদস্য মোকাব্বির খাঁন বলেন, আমি সকলকে নিয়ে ওসমানীনগর-বিশ্বনাথের উন্নয়ন করতে চাই। কোন তদবীর বা টাকার বিনিময়ে কাজ করা হবে না।

বুধবার (১০ এপ্রিল) ওসমানীনগর উপজেলার তাজপুর ইউনিয়ন পরিষদের উদ্যোগে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে বহুল আলোচিত গণফোরাম নেতা এমপি মোকাব্বির খান উপরোক্ত কথাগুলো বলেন।

তিনি বলেন, সকল কাজের সমবন্টন হবে। এছাড়া কেউ আমার নাম নিয়ে টাকা দাবি করলে আমাকে জানাবেন। আমি সবার সাথে আলাপ আলোচনার মাধ্যমে উন্নয়ন বন্টন করবো। কাউকে বিশেষ দৃষ্টিতে দেখবো না। আমি সকলের ভোটে নির্বাচিত হয়েছি। আমার আর কোন চাওয়া পাওয়া নেই। এখন আপনাদের পাশে থেকে উন্নয়ন ছাড়া আমার কোন কাজ নেই।

তাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমরান রব্বানীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, ওসমানীনগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, বালাগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আবদাল মিয়া, প্রবাসী ছালিক মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক চঞ্চল পাল, আব্দুল মান্নান, ফারুক জাহাঙ্গীর, আখতারুজ্জামান, শায়েস্তা মিয়া, আব্দুল জহুর শুকুর মেম্বার, আব্দুর রউফ মেম্বার, ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের সভাপতি জুবেল আহমদ সেকেল, ওসমানীনগর উপজেলা আনজুমনে আল ইসলাহর সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল মতিন গজনভী প্রমূখ।

মোকাব্বির খান শপথ নেয়ার পর এটাই তার প্রথম সভা। অনুষ্ঠান শেষে মোকাব্বির খান তার গ্রামের বাড়ি চান্দাইরপাড়ায় বাবার কবর জিয়ারত করতে যান।