প্রচ্ছদ > সিলেট প্রতিক্ষণ > সুনামগঞ্জের ধর্মপাশায় গাঁজাসহ দুই মাদক ব্যাবসায়ী গ্রেপ্তার

সুনামগঞ্জের ধর্মপাশায় গাঁজাসহ দুই মাদক ব্যাবসায়ী গ্রেপ্তার

সিলেট প্রতিক্ষণ সুনামগঞ্জ

সময়ের ডাক:সুনামগঞ্জের ধর্মপাশায় সাড়ে ৯ কেজি ভারতীয় গাঁজাসহ আনোয়ার হোসেন আনু (৫০)ও বাবলু মিয়া(৩৫) নামে দুই মাদক ব্যাবসায়ীকে গ্রেপ্তার করেছে ধর্মপাশা থানা পুলিশ।
গতকাল সোমবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে উপজেলার সদর ইউনিয়নের মহদীপুর গ্রামের মাদক ব্যাবসায়ী বাবলু মিয়ার বাড়ি থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

ধৃত মাদক ব্যাবসায়ীরা হলেন উপজেলার মহদীপুর গ্রামের ছমেদ মিয়ার ছেলে আনোয়ার হোসেন আনু ও একই গ্রামের মৃত ছামছু মিয়ার ছেলে বাবলু মিয়া।

ধর্মপাশা থানার অফিসার ইনচার্জ (ওসি) এজাজুল ইসলাম জানান, উপজেলার মহদীপুর গ্রামের ধৃত মাদক ব্যাবসায়ী আনোয়ার হোসেন আনু ও বাবলু মিয়া তারা দুজনই এলাকার চিহ্নিত মাদক ব্যাবসায়ী হিসেবে পরিচিত। তারা দির্ঘদিন ধরে নিজ এলাকাসহ আশপাশের এলাকায় গোপনে গাঁজা মদসহ বিভিন্ন মাদক দ্রব্য বিক্রি করে আসছিল।
পুলিশও তাদেরকে মালসহ হাতেনাতে ধরার চেষ্টা চালিয়ে আসছিল। সোমবার রাতে ওই দুই মাদক ব্যাবসায়ী মাদকের একটি চালান নিয়ে নিজ বাড়িতে এসেছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ ওই রাত সাড়ে তিনটার দিকে সেখানে অভিযান চালিয়ে বাবলু মিয়ার বাড়ি থেকে সাড়ে ৯ কেজি ভারতীয় গাঁজাসহ মাদক ব্যাবসায়ী বাবলু ও আনোয়ারকে গ্রেপ্তার করা হয়। ওসি আরো জানান,ওই দুই মাদক ব্যাবসায়ীর নামে থানার এস আই জাহাঙ্গীর হোসাইন বাদি হয়ে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় একটি মামলা দায়েরের পর গতকাল মঙ্গলবার দুপুরে তাদেরকে আদালতের নির্দেশে জেল হাজতে পাঠানো হয়েছে।