প্রচ্ছদ > সিলেট প্রতিক্ষণ > বালাগঞ্জে ছাত্রলীগ নেতা শাহাব উদ্দিন হত্যাকাণ্ডের ঘটনায় একজন গ্রেফতার

বালাগঞ্জে ছাত্রলীগ নেতা শাহাব উদ্দিন হত্যাকাণ্ডের ঘটনায় একজন গ্রেফতার

সিলেট প্রতিক্ষণ

বালাগঞ্জ প্রতিনিধি :: সিলেটের বালাগঞ্জের ছাত্রলীগ নেতা শাহাব উদ্দিন হত্যাকাণ্ডের ঘটনায় সন্দেহভাজন এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত ইসলাম উদ্দিন (৩৫) চাম্মারকান্দি গ্রামের মৃত মজম্মিল আলীর ছেলে। সে নিহত শাহাব উদ্দিনের পিতা ও মামলার বাদী সুরমান আলীর মামাতো ভাই।

 

বালাগঞ্জের চাম্পারকান্দি গ্রামে গত ৩০ মার্চ দিবাগত রাতে সংঘটিত ডাকাতিকালে ডাকাতদের হামলায় ছাত্রলীগ নেতা শাহাব উদ্দিন নিহত হন।

বালাগঞ্জ থানা পুলিশ সুত্রে জানা গেছে, গত শুক্রবার দিবাগত রাতে তাকে গ্রেফতার করা হয়। শনিবার দুপুরের দিকে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে। আদালত জেল হাজতে পাঠিয়েছে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

বালাগঞ্জ থানার অফিসার ইন-চার্জ গাজী আতাউর রহমান জানিয়েছেন, গ্রেফতারকৃত ইসলাম উদ্দিনকে আরও জিজ্ঞাসাবাদের জন্য ১০দিনের রিমা- আবেদন জানানো হয়েছে। শনিবার রাত ১১টায় এ ব্যাপারে আলাপকালে তিনি জানান, আদালতের অনুমতিক্রমে তাকে রিমা-ে আনা হলে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে বলে আশা করা যাচ্ছে।

এদিকে মামলার তদন্ত কর্মকর্তা এসআই লুৎফর রহমান জানিয়েছেন, মামলার তদন্ত অব্যাহত রয়েছে। জড়িত অপরাধীদের ধরতে পুলিশ অভিযান চালিয়ে যাচ্ছে।