প্রচ্ছদ > রাজনীতি > গতকালের চেয়ে আজকে খালেদা জিয়ার অবস্থা ভালো: বিএসএমএমইউ পরিচালক

গতকালের চেয়ে আজকে খালেদা জিয়ার অবস্থা ভালো: বিএসএমএমইউ পরিচালক

রাজনীতি

সময়ের ডাক ডেস্ক :বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার অবস্থা গতকালের চেয়ে আজকে ভালো বলে জানিয়েছেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল ডা. এ কে মাহবুবুল হক।

এ সময় তিনি দাবি করে বলেন, চিকিৎসাসেবায় খালেদা জিয়া সন্তুষ্ট।

মঙ্গলবার বিএসএমএমইউতে সাংবাদিকদের ডা. এ কে মাহবুবুল হক এ কথা বলেন।

পরিচালক বলেন, খালেদা জিয়াকে চিকিৎসকরা দেখেছেন, বোর্ডের প্রেসিডেন্ট দেখেছেন। বিএসএমএমইউতে ভর্তির পর যে ওষুধগুলো তাকে দেয়া হয়েছে সেগুলো তিনি নিয়মিত খাচ্ছেন। গতকালের চেয়ে আজকে উনার অবস্থা ভালো।

বন্দি থাকার কারণেই কি উনার অসুস্থতা বেড়েছে? জানতে চাইলে পরিচালক বলেন, প্রতিটি ডিজিসের এক্সপার্টরা হয়তো আলাদা করে বলতে পারতেন। এককথায় বলা ডিফিকাল্ট। এভাবে বলা কারো পক্ষেই সম্ভব হবে না। বয়সের সঙ্গে, সবকিছুর সঙ্গে ডিজিসের ব্যাপারটা ঘটে।

এর আগে, সোমবার দুপুর ১২টা ২০ মিনিটে কড়া নিরাপত্তা বেষ্টনীতে রাজধানীর নাজিমউদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগার থেকে বিএসএমএমইউয়ের উদ্দেশে রওনা হয় গাড়িবহর। দুপুর ১২টা ৩৫ মিনিটে হাসপাতালে পৌঁছায় খালেদা জিয়াকে বহনকারী গাড়ি।

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় ১০ বছর এবং জিয়া চ্যারিটেবল ট্রাস্ট দুর্নীতি মামলায় ৭ বছর দণ্ড নিয়ে ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি থেকে পুরান ঢাকার নাজিমউদ্দিন কারাগারে আছেন সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া।