প্রচ্ছদ > প্রেস বিজ্ঞপ্তি > জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে একটি মহল অপপ্রচার চালাচ্ছে

জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে একটি মহল অপপ্রচার চালাচ্ছে

প্রেস বিজ্ঞপ্তি সিলেট প্রতিক্ষণ

সময়ের ডাক:জনপ্রিয়তায় ঈর্ষান্নিত হয়ে একটি কু-চক্রি মহল বিভিন্ন সময় নানা ধরণের অপপ্রচার চালিয়ে পরিবার ও নিজের সম্মান ক্ষুন্ন করার হীন উদ্দ্যেশে বিভিন্নভাবে নানা ধরণের কল্প কাহিনী সাজিয়ে তথ্য প্রদান করছে বলে দাবি করেছেন আমিনুল রহমান পাপ্পু।
গতকাল বুধবার সিলেট জেলা প্রেসক্লাবে সিলেট মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল রহমান পাপ্পু সংবাদ সম্মেলনে এ দাবি জানান।
সংবাদ সম্মেলনে তিনি লিখিত বক্তব্যে বলেন, তিনি সিলেট মহানগর আওয়ামী লীগের ৫ নম্বর ওয়ার্ডের যুগ্ম সাধারণ সম্পাদক, সিলেট মহানগর মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড’র আহ্বায়ক, ৫ নম্বর ওয়ার্ড কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক ও শাহী ঈদগাহ শেখ রাসেল মিনি স্টেডিয়াম মাঠ উন্নয়ন কমিটির সদস্য। শাহী ঈদগাহ এলাকা জুড়ে তার জনপ্রিয়তা রয়েছে। তাছাড়া মঙ্গলবার (১২ ফেব্র“য়ারি) রাতে বিমানবন্দর থানার পূর্ব শাহী ঈদগাহ বেলি সিটি গেইটের পাশে বসা নিয়ে দুই পক্ষের মারামারি হয়। মারামারি খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এসময় এসএমপি পুলিশের ডিসি (উত্তর) ও বিমানবন্দর থানার ওসি উপস্থিত ছিলেন। তিনি পুলিশিং কমিটির সম্পাদক হওয়ায় পুলিশ তাকে তাদের সাথে সেখানে নিয়ে যান। সে সময় স্থানিয়রা জানান, বেলি সিটি গেইটের পাশে বসা নিয়ে রাজনৈতিক দলের জুনিয়রদের দুটি পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। সেখানে মেলার মাঠকে নিয়ে কোন ধরণের কথাবার্তা হয়নি বা হওয়ার প্রশ্নই আসেনি। আর বিমানবন্দর থানার ওসির সাথে যোগাযোগ করলে মারামারির বিষয়ে কারা জড়িত তা জানতে পারা যাবে। অথচ এসকল বিষয়ে তাকে জড়িয়ে বিভিন্নভাবে অপপ্রচার চালানো হচ্ছে ।
তিনি আরো জানান, সিলেট মেট্রোপলিটন চেম্বারের আয়োজনে ৫ম আন্তর্জাতিক বাণিজ্য মেলা বন্দে বিভিন্ন মহল নানা ধরনের ফন্দি ফিকির করে আসছে। তিনি মাঠ উন্নয়ন কমিটির সদস্য হওয়ায়, বিভিন্ন সময় আমার বক্তব্য ভূল ব্যাখ্যা প্রদান করে একটি মহল তা প্রচার করানোর চেষ্টা করছে। প্রকৃতপক্ষে খেলার মাঠে বছরে অন্তত একবার মেলা হউক কারণ মেলা হলে এর একটি লাভের অংশ মাঠেরও উন্নয়ন ও অত্র এলাকার মসজিদ-মাদ্রাসা ও মন্দিরের উন্নয়নে সহায়তা করা হয়। তাছাড়া অতীতে সিলেট মেট্রোপলিটন চেম্বার খেলার মাঠের সীমানা প্রাচীর নির্মাণ ও মাঠ উন্নয়নে ব্যাপক ভূমিকা রয়েছে। তাই মেলার মাঠ উন্নয়ন কমিটি ও স্থানীয় এলাকাবাসী মেলার পক্ষে রয়েছেন। এতে করে একটি কুচক্রি মহল তার উপর ক্ষিপ্ত হয়ে ভুল তথ্য ও সাজানো মিথ্যা কাহিনী বানিয়ে অপপ্রচারে লিপ্ত রয়েছে।
এসময় উপস্থিত ছিলেন, গোলজার মিয়া, ফারুক আহমদ, আনোয়ার হোসেন রাজু, জাহিদ আহমদ, শাহীন আহমদ, তানভীর আহমদ, মাছুম আহমদ, সুন্নাহ আহমদ, পারভেজ আহমদ প্রমুখ।