প্রচ্ছদ > খেলাধুলা > প্রথমবার সংসদে যাওয়া নিয়ে যা বললেন মাশরাফি

প্রথমবার সংসদে যাওয়া নিয়ে যা বললেন মাশরাফি

খেলাধুলা শীর্ষ সংবাদ

স্পোর্টস ডেস্ক:বিপিএলের ষষ্ঠ আসরের দ্বিতীয় কোয়ালিফায়ারে ঢাকা ডাইনামাইটসের বিপক্ষে ৫ উইকেটে হেরেছে রংপুর রাইডার্স। আগের দিনই জাতীয় সংসদের প্রথম অধিবেশনে যোগ দেন রংপুর অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা। স্বাভাবিকভাবেই ম্যাচ-উত্তর সংবাদ সম্মেলনে এ নিয়ে তাকে প্রশ্ন ছুড়ে দেন এক সাংবাদিক। জবাবে তিনি বলেন, প্রেস কনফারেন্সে ক্রিকেটটাই থাকুক।

 

বড় হারে টুর্নামেন্ট থেকে ছিটকে গেছে দল, তাতে কী? প্রথা মেনে খেলা শেষে বুধবার রাতে সংবাদ সম্মেলনে হাজির হন মাশরাফি। মুখোমুখি হন সাংবাদিকদের। সেই সুযোগে এক সাংবাদিক ম্যাশকে প্রশ্ন করে বসেন- প্রথমবারের মতো সংসদ অধিবেশনে যোগ দেয়ার অনুভূতি কেমন ছিল?

জবাবে মাশরাফি বলেন, প্রেস কনফারেন্সে ক্রিকেটটাই থাকুক। তবে ওই সংবাদকর্মীকে নিরাশ করেন তিনি। বলেছিলেন, এ প্রশ্নের উত্তর বাইরে গিয়ে দেব আপনাকে। ক্যাপ্টেন ফ্যান্টাস্টিকের অনুভূতিটা তার জানা হয়েছে কি না-তা এখনও কানে আসেনি। কিন্তু বিসিবি কনফারেন্স হলে উপস্থিত সব সাংবাদিকের কাছেই তা অজনা থেকে গেছে। এ নিয়ে কৌতুহলী কোটি ক্রিকেটপ্রেমীরাও।

গেল ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নড়াইল-২ আসন থেকে আওয়ামী লীগের ব্যানারে সংসদ সদস্য নির্বাচিত হন মাশরাফি। গেল ৩০ জানুয়ারি সংসদের প্রথম অধিবেশন শুরু হলেও বিপিএলে ব্যস্ত থাকায় অধিবেশনে যোগ দেয়া হয়নি তার। তবে এর ফাঁকে শপথগ্রহণ অনুষ্ঠানে উপস্থি ছিলেন। এরপর প্রথমবার ৫ ফেব্রুয়ারি সংসদে আসেন তিনি।