প্রচ্ছদ > শীর্ষ সংবাদ > বাঁচতে চায় সড়ক দূর্ঘটনায় আহত কলেজ মেধাবী ছাত্রী অনন্যা

বাঁচতে চায় সড়ক দূর্ঘটনায় আহত কলেজ মেধাবী ছাত্রী অনন্যা

শীর্ষ সংবাদ সিলেট প্রতিক্ষণ

সময়ের ডাক ডেস্ক:: সিলেটের বিমানবন্দর সড়ক দুর্ঘটনায় আহত এমসি কলেজের শিক্ষার্থী অনন্যা দের অবস্থা সংকটাপন্ন। অনন্যার চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর সহযোগিতা কামনা করেছে সিলেটে অবস্থানরত বড়লেখা উপজেলার শিক্ষার্থীদের সংগঠন বড়লেখা ছাত্রকল্যাণ সংঘ ও সিলেট এমসি কলেজের শিক্ষার্থী সহ তার পরিবার।

অনন্যা দে বর্তমান ঢাকার এ্যাপোলো হাসপাতালের চিকিৎসাধীন আছে।সেখানে কয়েকটি জটিল অস্ত্রোপাচার সম্পন্ন হয়েছে।আরো অস্ত্রোপাচার করতে হবে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

উন্নত চিকিৎসা পেলে পুরোপুরী সুস্থ হওয়া সম্ভব রয়েছে বলে জানিয়েছেন বিশেষজ্ঞ ডাক্তার। কিন্তু এই ব্যয়বহুল চিকিৎসা অনন্যার পরিবার বহন করতে অক্ষম হয়ে পড়েছে।

তার চিকিৎসা প্রায় ২০ লক্ষ টাকার প্রয়োজন পরিবারের পক্ষে এ টাকা যোগাড় করা কোন অবস্থাতেই সম্ভব হচ্ছে না।তাই বিশ্ব মানবতার নেত্রী রাষ্টনায়ক শেখ হাসিনার সাহায্য চেয়েছেন অনন্যার সজপাঠী ও সিলেট এমসি কলেজের শিক্ষার্থী সহ তার পরিবার।

অনন্যার জন্য সাহায্য পাঠাতে যোগাযোগ করুনঃ অরুণ কুমার দে (অনন্যার বাবা+৮৮০১৮১৯১৮১৪৫৫,অজিত কুমার দে(চাচা)+৮৮০১৭০৬৮৯২৫৬৪

উল্লেখ্য গত ২৪ জানুয়ারী সিলেটের বিমানবন্দর এলাকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে দুর্ঘটনায় ৭ জন গুরুতর আহত হন।

আহতদের মধ্যে এমসি কলেজের শিক্ষার্থী অনন্যা দে (১৮) অবস্থার অবনতি হলে চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরন করেন।

ঐ আহতদের মধ্য অন্যান্যরা চিকিৎসা শেষে অনেকেই সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন বলে জানা যায়।বাকি আহতরা হলেন তন্ময় দত্ত (২০) পিতা অমরেশ দত্ত, বাহুবল, হবিগঞ্জ, সিএন জি চালক দিলা মিয়া( ৩০)পিতা পাখি মিয়া,বড় শালা এয়াপোর্ট, নিলেট, সুহেল (২৫) পিতা সফিক মিয়া এয়াপোর্ট এলাকা, সিলেট।

স্থানীয় সুত্রে জানা যায়, এয়াপোর্ট এলাকা থেকে শহরমুখী একটি প্রাইভেট কারের সাথে বিপরীত দিকে থেকে আসা সিএনজি অটোরিক্সা সরাসরি সংঘর্ষ হয় এতে সিএজির ভিতরে থাকা যাত্রী ও প্রাইভেট কারে থাকা স্কুল পড়ুয়া ছাত্রী সহ ৭ জন আহত হন।