প্রচ্ছদ > সিলেট প্রতিক্ষণ > ৫মাসে উদ্ধার হয়নি স্কুল ছাত্র নিলয়

৫মাসে উদ্ধার হয়নি স্কুল ছাত্র নিলয়

সিলেট প্রতিক্ষণ হবিগঞ্জ

মাধবপুর প্রতিনিধি :: হবিগঞ্জের মাধবপুর উপজেলার ধর্মঘরস্থ বাজার থেকে অপহৃত তৃতীয় শ্রেণির ছাত্র নিশাদ রহমান নিলয় ১৬৩দিনেও উদ্ধার হয়নি।

এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে র‌্যাব ও পুলিশ ৩ জনকে আটক করেছে। উপজেলার দত্তপাড়া গ্রাম থেকে নবম শ্রেণির ছাত্র শাকিবুল ইসলাম সাগরকে আটক করেছে পুলিশ। সে ওই গ্রামের আবু জামালের ছেলে।

সত্যতা নিশ্চিত করে মামলার তদন্ত কর্মকর্তা এসআই লিটন ঘোষ বলেন, নিলয় অপহরণের সঙ্গে শাকিবুল ইসলাম সাগর সম্পৃক্ত থাকতে পারে এ সন্দেহে তাকে আটক করা হয়েছে। শ্রীমঙ্গল র‌্যাব-৯ নিশাদ রহমান নিলয় অপহরণের সঙ্গে জড়িত থাকার দায়ে ২ যুবককে গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে।

গত ১৭ই আগষ্ট বিকেলে উপজেলার ধর্মঘর গ্রামের প্রবাসী মশিউর রহমানের ছেলে স্থানীয় গরস্থ বাজার থেকে নিখোঁজ হয়। এ ঘটনায় তার পিতা মশিউর রহমান অজ্ঞাত অপহরণকারী চক্রের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন। ৩ মাস ১৫ দিন অতিবাহিত হলেও নিলয় উদ্ধার হয়নি।

মাধবপুর থানার অফিসার ইনচার্চ চন্দন কুমার চক্রবর্তী জানান র‌্যাব, পিবিআই সহ আমরা অনুসন্ধ্যান অব্যাহত রেখেছি এবং কয়েকজনকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করিয়েছি। আজ পর্যন্ত নিলয় উদ্ধারের কোন ক্লো উদঘাটন করা সম্ভব হয়নি। আমাদের কার্যক্রম চলমান রয়েছে।