প্রচ্ছদ > সিলেট প্রতিক্ষণ > মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণ

মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণ

সিলেট প্রতিক্ষণ

সময়ের ডাক ডেস্ক:: দক্ষিণ সুরমায় মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরুস্কার বিতরণী অনুষ্টান অনুষ্টিত হয়েছে।

মঙ্গলবার (২৯জানুয়ারি) সকাল ১০ ঘটিকার সময় কলেজ মাঠে মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের শিক্ষক আব্দুল মতিন চৌধুরীর পরিচালনায় ও অত্র কলেজের অধ্যক্ষ মোহাম্মদ শহিদুর রব এর সভাপতিত্বে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা প্রধান অতিথি জেলা শিক্ষা অফিসার নাজমা বেগম বলেন খেলাধুলা ছাত্রসমাজকে মাদক ও অপরাধ কর্মকান্ড থেকে মুক্ত রাখে। খেলাধুলা হচ্ছে যুবসমাজকে মাদকমুক্ত রাখতে অগ্রণী ভুমিকা পালন করে। লেখা পড়ার পাশাপাশি খেলাধুলা মানুষের শারিরিক ও মানের বিকাশ ঘটায়। তাই খেলাধুলার বিকল্প নেই। আমাকে অনুষ্টানে আমন্ত্রন জানানোর জন্য পরিচালনা কমিটিকে ধন্যবাদ জানাচ্ছি।

অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন, ১নং মোল্লার গাঁও ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ¦ শেখ মোহাম্মদ মখন মিয়া, অধ্যক্ষ মো.ফয়জুল হক চৌধুরী, জেলা শিক্ষা অফিসের সহকারি পরিদর্শক শাহাব উদ্দিন বাদল, কলেজ শিক্ষক জাহাঙ্গীর আলম দোলন, নিরাজিতা খানুম , ফয়জুন নাহার নাজমা, জাহাঙ্গীর আলম, পারভিন আক্তার, অত্র স্কুলের শিক্ষক আব্দুল মালিক রাজু, মাওলানা সাফওয়ান শহীর, নাজমা সিদ্দিকী, মাহমুদ হানিফ, তাজুল ইসলাম, নজরুল ইসলাম, আসাদুজ্জামান, কামরুজ্জামান, হেলেনা আক্তার, রেহেনা পারভিন মুক্তা, আয়েশা আক্তার, মিজানুর রহমান, আফজাল হোসেন, জাহির আহমদ, রুমা তালুকদার প্রমূখ।

অনুষ্টানে অতিথিবৃন্দ দর্শকের উপস্থিতিতে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী ছাত্র-ছাত্রীদের হাতে পুরস্কার তুলে দেন।