প্রচ্ছদ > শীর্ষ সংবাদ > ওসমানীনগরে ট্রাক সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১

ওসমানীনগরে ট্রাক সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ১

শীর্ষ সংবাদ সিলেট প্রতিক্ষণ

সময়ের ডাক ডেস্ক:: সিলেটের ওসমানীনগরের দয়ামীর সোয়ারগাও স্কুলের পাশে ট্রাক সিএনজি মুখোমুখি সংঘর্ষে সিএনজি ড্রাইভার নিহত হয়েছেন ।রবিবার সকাল সাতটায় দুর্ঘটনাটি ঘঠে ।

নিহত অটোরিকসা চালক খোকন দেব উপজেলার গোয়ালা বাজার ইউনিয়নের একারাই গ্রামের ঝন্টু দেবের পুত্র। বর্তমানে তার পরিবার গোয়ালাবাজারে ভাড়া বাসায় বসবাস করে আসছেন।

এদিকে পরিবারের একমাত্র উপার্জনকারী ৩ পুত্র সন্তানের জনক অটোরিকসা চালকের আকষ্মিক মুত্যুতে শোকে মুহ্যমান হয়ে পড়েছেন তার পরিবারের সদস্যরা।

নিহতের পরিবারের সদস্যরা জানান, সম্প্রতি কিস্তির মাধ্যমে অটোরিকসাটি ক্রয় করেন তিনি। শনিবার রাতে গাড়ির মেরামত কাজ শেষ করে রবিবার ভোরে সিলেট থেকে গ্যাস সংগ্রহ করার জন্য গাড়িটি নিয়ে বের হন।

জানা গেছে, নিহত চালক তার অটোরিকসায় (মৌলভীবাজার-থ ১১-১০৭৩) সিলেট থেকে গ্যাস লোড করে গোয়ালাবাজারের দিকে ফিরছিলেন। ঘটনাস্থলে পৌঁছা মাত্র সিলেটগামী একটি ট্রাকের (ঢাকা মেট্টো-ট-২২-৫৮১৪) সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। ট্রাকের চাকায় অটোরিকসাকে পিষে ট্রাকটি রাস্তার পার্শ্বে খাদে পড়ে যায়। এতে অটোরিকসা চালকের দেহটি টুকরো-টুকরো হয়ে যায়।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে তাজপুর ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার মনিরুজ্জামান বলেন দুর্ঘটনায় নিহত সিএনজি ড্রাইভারের লাশ উদ্ধার করে ওসমানীনগর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে ।