প্রচ্ছদ > শীর্ষ সংবাদ > ওসমানীনগর থেকে অপহরণ চক্রের ২ সদস্য আটক

ওসমানীনগর থেকে অপহরণ চক্রের ২ সদস্য আটক

শীর্ষ সংবাদ সিলেট প্রতিক্ষণ

নিজস্ব প্রতিবেদক:: সিলেটের ওসমানীনগর থেকে অপহরণ চক্রের ২ সদস্যকে আটক করেছে র‌্যাব-৯।
সোমবার (২১ জানুয়ারি) রাত ১১ টায় গোপন সংবাদের ভিত্তিতে ওসমানীনগর তাজপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। এসময় অপহরণকৃত ১১জনকে এনাম পীর’র মালিকানাধীন মেসার্স হক ব্রিক্স ফিল্ড উদ্ধার করা হয়।

উদ্ধারকৃতরা হলেন, ১। বাবুল মিয়া (২৮) ২। মোঃ আক্তার হোসেন (২৭) ৩। মোঃ আবুল কালাম (২৯) ৪। আব্দুর রউফ (২৮) ৫। মোঃ আব্দুল হামিদ (৪২) ৬। মহররম আলী (১৮) ৭। আব্দুল হান্নান (৪০) ৮। মোঃ দেলোয়ার হোসেন (১২) ৯। সেলিম মিয়া (১৩) ১০। রমজান আলী (৬২) ১১। মোঃ রমজান আলী (৫৬)।

অপহরণ চক্রের একজন হলেন, ওসমানীনগর থানার তাজপুর এলাকার এনাম পীর সাহেবের মালিকানাধীন মেসার্স হক ব্রিক্স ফিল্ড এর মোঃ আরজু মিয়া (৩২)। সে হবিগঞ্জ জেলার চুনারুঘাট থানার শাটিয়াজুড়ী এলাকার মোঃ ইসহাক মিয়ার ছেলে। অপরজন হলেন, ওসমানীনগর থানার পূর্ব রুকনপুর এলাকার মৃত জাহিদ উল্লাহর ছেলে জয়নাল মিয়া (৫৫)।

র‌্যাব জানায়, ১১ জন শ্রমিক (ভিকটিম) গত ৩ মাস পুর্ব হতে উক্ত ব্রিক্স ফিল্ডে কাজ করে। কাজ করাকালীন ব্রিক্স ফিল্ডের মালিক শ্রমিকদের বেতন পরিশোধ না করে বর্বোরচিত কায়দায় রুমে জোরপূর্বক ভাবে আটক রেখে অমানুষিক অত্যাচার করে এবং ১০ লক্ষ টাকা মুক্তিপন দাবি করে।
উদ্ধারকৃত ভিকটিম এবং গ্রেফতারকৃত আসামীকে সিলেট জেলার ওসমানীনগর থানার হস্তান্তর করা হয়েছে। বক্তা হলেন — শুনুন হুজুরের নিজের মুখে। মাওলানা আঃ খালেক শরিয়তপুরী।