প্রচ্ছদ > খেলাধুলা > ৯ গোল, ডাবল হ্যাটট্রিক

৯ গোল, ডাবল হ্যাটট্রিক

খেলাধুলা

স্পোর্টস ডেস্ক: লিগ ওয়ানে গুইনগাম্পকে ৯-০ গোলে উড়িয়ে দিয়েছে পিএসজি। এই ম্যাচে হ্যাটট্রিক করেছেন কিলিয়ান এমবাপ্পে ও এডিনসন কাভানি। নেইমার জুনিয়র দিয়েছেন জোড়া গোল।

শনিবার (১৯ জানুয়ারি) রাতে নিজেদের মাঠে খেলতে নেমে ১১ মিনিটেই গোলের দেখা পেয়ে যায় পিএসজি। র‌্যাবিওটের বাড়ানো ক্রস দারুণ দক্ষতায় ডি-বক্সের ভেতর থেকে নিয়ন্ত্রণে নিয়ে গোলরক্ষককে বোকা বানান নেইমার।

২১তম মিনিটে আসে দ্বিতীয় গোলের সুযোগ। তবে কাভানি নিজের পা না ছোঁয়াতে পারায় পিএসজি এগিয়ে যেতে পারেনি। তবে ৩৭ মিনিটে আর সে ভুল করেননি এমবাপ্পে। নেইমারের সাথে ওয়ান টু ওয়ান খেলে বল জালে জড়ান ফরাসি তারকা। এরপর প্রথম হাফের ঠিক শেষ মুহূর্তে ডি-বক্সে একা বল পেয়ে জালে জড়ান এমবাপ্পে।

দ্বিতীয়ার্ধে নেমে গোল শোধে মরিয়া হয়ে উঠে গুইনগাম্প। তবে তারা পিএসজির ডিফেন্স ভাঙতে পারেনি। উল্টো ৫৯ মিনিটে গোল খেয়ে বসে। এবার গোল দেন এডিনসন কাভানি। যোগানদাতা ছিলেন নেইমার।

৭ মিনিট পরেই নিজের দ্বিতীয় গোল আদায় করে নেন কাভানি। এর ২ মিনিট পর গোল করেন নেইমার। এতে ৬৮ মিনিটেই স্কোর হয়ে যায় ৬-০। তবে এরপরও থেমে থাকেনি ফরাসি চ্যাম্পিয়নরা।

৭৫তম মিনিটে ডি মারিয়ার ক্রস থেকে হেডে বল জালে জড়ান কাভানি। এতে পূর্ণ হয়ে যায় তার হ্যাটট্রিক। কাভানি হ্যাটট্রিক করেছেন এমবাপ্পেই বা থেমে থাকবেন কেন। ৮০ মিনিটে তিনিও নিজের তৃতীয় গোলটি করেন। এর ৩ মিনিট পর গোল করে টমাস মুনিয়ের। এতেই স্কোর হয়ে যায় ৯-০।