প্রচ্ছদ > শীর্ষ সংবাদ > মুহিতের বাসায় ছুটে গেলেন মেয়র আরিফ

মুহিতের বাসায় ছুটে গেলেন মেয়র আরিফ

শীর্ষ সংবাদ সিলেট প্রতিক্ষণ

সময়ের ডাক :সদ্য সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী। শুক্রবার কাউকে না জানিয়েই সিলেটে আসেন সাবেক অর্থমন্ত্রী মুহিত।

খবর পেয়ে হাফিজ কমপ্লেক্সের বাসায় ছুটে যান আরিফ এবং তাঁর শরিরিক অবস্থার খোঁজ নেন। এসময় ব্যক্তিগত ও সিলেট নগরীর বিভিন্ন উন্নয়ন প্রকল্প নিয়ে কথা বলেন তিনি।

আরিফুল হক চৌধুরী জানান, আবুল মাল আবদুল মুহিত সর্বজন শ্রদ্ধেয় একজন ব্যক্তি। তিনি মন্ত্রী থাকাকালীন সিলেট নগরীর উন্নয়নে আমাকে সর্বোচ্চ সহযোগিতা করেছেন। এখন মন্ত্রিত্ব ছেড়ে স্বেচ্ছায় অবসরে গেছেন। তিনি সিলেটে এসেছেন জেনে আমি তাঁর বাসায় গিয়েছি এবং সিলেট নগরীর চলমান বিভিন্ন কাজ নিয়ে কথা হয়েছে।

উল্লেখ্য, শুক্রবার দুপুরে নিজের ছেলের দল সিলেট সিক্সার্সের খেলা দেখতে সিলেটে আসেন সাবেক এই অর্থমন্ত্রী। কাউকে না জানিয়েই হঠাৎ সিলেটে এলে বিমানবন্দর থেকে অনেকটা একা মাঠে যান তিনি। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনার ঝড় বইছে।

অবশ্য আবুল মাল আবদুল মুহিত দেশদর্পনকে জানিয়েছেন, মূলত বিপিএলের খেলা দেখতে সিলেটে এসেছি। সিলেট সিক্সার্সের খেলা দেখার ইচ্ছে হলো তাই কম সময়ে সিদ্ধান্ত নিয়েই চলে এসেছি। কাউকে জানানোর সুযোগ পাননি।

একাধারে দশবছর অর্থ মন্ত্রণালয়ের দায়িত্ব পালনের পর এটাই তাঁর প্রথম সিলেট সফর। শুক্রবার বেলা দেড়টার দিকে বেসরকারি বিমানের একটি ফ্লাইটে সিলেটে পৌঁছেন সাবেক অর্থমন্ত্রী মুহিত। সেখান থেকে তিনি সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত বিপিএলের সিলেট সিক্সার্স ও ঢাকা ডায়নামাইটসের মধ্যকার খেলা দেখতে সেখানে যান।

এ ব্যাপারে আওয়ামী লীগ নেতারা বলছেন, আবুল মাল আবদুল মুহিতের সিলেট সফর পূর্বঘোষিত ছিলো না। নেতাকর্মীরা জানলে নিশ্চয়ই বিমানবন্দরে যেতেন। খবর পেয়ে রাতে শুধু দলীয় নেতাকর্মী নন বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উনার সঙ্গে সাক্ষাৎ করেছেন।