প্রচ্ছদ > আন্তর্জাতিক > ফের গর্ভবতী ছাগলকে ‘ধর্ষণ’ তারপর মৃত্যু

ফের গর্ভবতী ছাগলকে ‘ধর্ষণ’ তারপর মৃত্যু

আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক:: আবার গর্ভবতী ছাগলকে ধর্ষণের পর মৃত্যুর ঘটনা ঘটেছে। ভারতের বিহারে গতকাল বুধবার মৃত অবস্থায় ছাগলটি বাড়ির সামনে পড়ে থাকতে দেখেন তার মালিক। এর আগে গত বছরের জুলাইয়ে ভারতের হারিয়ানায় আরেক গর্ভবতী ছাগলকে গণধর্ষণের অভিযোগ ওঠে। পরে তদন্তে নেমে আটজনকে গ্রেপ্তার করেছিল পুলিশ। এ ঘটনায় বিশ্বব্যাপী তোলপাড় হয়।

ভারতীয় সংবাদমাধ্যম এবেলার এক প্রতিবেদনে বলা হয়, বিভিন্ন স্থানে সন্ধান করেও গত মঙ্গলবার নিজের ছাগলটি খুঁজে পাননি তার মালিক বিহারের ওই এক নারী। পরে গতকাল সকালে বাড়ির সামনে গর্ভবতী ওই ছাগলটি মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন তিনি। এ ঘটনায় ছাগলের মালিক পুলিশের কাছে অভিযোগ দেন।

অভিযোগ পাওয়ার পর ছাগলটির মৃত্যুর কারণ অনুসন্ধানে নামে পুলিশ। এরপর মহম্মদ সিমরাজ নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। তিনি পেশায় একজন ঠিকাদার কর্মী।

সিমরাজের বিরুদ্ধে অভিযোগ, তিনি মদপান করে গর্ভবতী ওই ছাগলকে ধরে নিয়ে ধর্ষণ করেন। একপর্যায়ে ছাগলটি মারা যায়। শেষে তিনি মালিকের বাড়ির সামনে ছাগলটি রেখে পালিয়ে যান।

পুলিশ জানিয়েছে, এরই মধ্যে ওই ছাগলকে ধর্ষণের কথা স্বীকার করেছেন সিমরাজ। এ ঘটনায় তার কঠোর শাস্তি দাবি করেছেন ছাগলের মালিক ওই নারী।