প্রচ্ছদ > শীর্ষ সংবাদ > কোম্পানীগঞ্জে মামাতো ভাইয়ের হাতে ফুফাতো ভাই খুন

কোম্পানীগঞ্জে মামাতো ভাইয়ের হাতে ফুফাতো ভাই খুন

শীর্ষ সংবাদ সিলেট প্রতিক্ষণ

কোম্পানীগঞ্জ প্রতিনিধি :: সিলেটের কোম্পানিগঞ্জ এলাকায় পারিবারিক কলহের জের ধরে মামতো ভাইয়ের হাতে ফুফাতো ভাই খুনের ঘটনা ঘটেছে। কোম্পানিগঞ্জের টিকাডহর এলাকার জব্বার মিয়ার পুত্র আফতাব মিয়া (৩৫) তার মামাতো ভাই ইকবালের হাতে খুন হয়েছেন বলে ধারণা করা হচ্ছে।

এলাকাবাসী সুত্রে জানা গেছে, আফতাব মিয়া ও ইকবাল পরস্পরের মামাতো-ফুফাতো ভাই। তাদের মধ্যে আগে থেকেই পারিবারিক দ্বন্দ্ব ছিলো। বৃহস্পতিবার সকাল ১০টার দিকে ইকবাল মিয়া জোরপূর্বক আফতাব মিয়ার বাড়ীতে মাটি ভরাট করতে যান। এসময় আফতাব মিয়া বাধা প্রদান করায় তাকে দেশীয় অস্ত্রের আঘাতে খুন করেন ইকবাল।

কোম্পানিগঞ্জ থানার এসআই রাজীব আহমদ আফতাব খুনের বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে কোম্পানিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। পোস্টমর্টেম রিপোর্টের জন্য লাশ সিলেটে প্রেরণ করা হবে।

তিনি আরো জানান, এলাকায় বর্তমানে উত্তেজনা বিরাজ করায় পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ অবস্থান নিয়েছে। কে খুন করেছে সেটা তাৎক্ষণিকভাবে বলা যাচ্ছে না। তদন্ত করে আসামীকে আইনের আওতায় নিয়ে আসা হবে।

এদিকে, খুনের ঘটনার পর ইকবালের বাড়ী ঘেরাও করে রেখেছে এলাকাবাসী। ইকবালকে ধরতে পুলিশের দুটি টিম ইতিমধ্যেই মাঠে নেমেছে বলে জানিয়েছে কোম্পানিগঞ্জ থানা পুলিশ।