প্রচ্ছদ > সিলেট প্রতিক্ষণ > ওসমানীনগরে জনতার হাতে দুই ছিনতাইকারী আটক

ওসমানীনগরে জনতার হাতে দুই ছিনতাইকারী আটক

সিলেট প্রতিক্ষণ

ওসমানীনগর প্রতিনিধি: সিলেটের ওসমানীনগরে গাড়ি ছিনতাইকালে দুই ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিয়েছে স্থানীয় জনতা। আজ বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এর আগে গতকাল বুধবার দিবাগত রাতে উপজেলার দয়ামীরস্থ চকের বাজার থেকে দুই ছিনতাইকারীকে আটক করা হয়। আটককৃতরা হলেন, জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার সানন্দবাড়ি গ্রামের মৃত ইব্রাহীম খলিলের পুত্র মো. আশরাফুল (২২) ও ময়মনসিংহ জেলার ইশ্বরগঞ্জ উপজেলার রামকৃঞ্চপুর গ্রামের আব্দুল মুতালিবের পুত্র রুবেল মিয়া (২৬)।

থানা সুত্রে জানা যায়, গতকাল বুধবার রাতে দুই ছিনতাইকারী গাড়ি ছিনতাইয়ের চেষ্টা করলে স্থানীয় জনতা বিষয়টি আঁচ করতে পেরে তাদের হাতেনাতে আটক করে পুলিশে খবর দেন। খবর পেয়ে ওসমানীনগর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই দুজনকে আটক করে থানায় নিয়ে যায়। এ ব্যাপারে রাতে মাইক্রোবাস চালক সাবুল মিয়া বাদী হয়ে ওসমানীনগর থানায় মামলা দায়ের করেন (মামলা নং-১১)।

মামলার তদন্তকারী কর্মকর্তা ওসমানীনগর থানার এসআই রানা কান্ত দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে এবং আসামিদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।