প্রচ্ছদ > ভোটের কথা > গােয়াইনঘাটে উপজেলা চেয়ারম্যান পদে লড়তে চান মুক্তিযুদ্ধা পুত্র মিজানুর রহমান শাকিল

গােয়াইনঘাটে উপজেলা চেয়ারম্যান পদে লড়তে চান মুক্তিযুদ্ধা পুত্র মিজানুর রহমান শাকিল

ভোটের কথা সিলেট প্রতিক্ষণ

সময়ের ডাক ডেস্ক: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে,গোয়াইনঘাট উপজেলায় চেয়ারম্যান পদে সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মরহুম ফয়জুর রহমান এর ছেলে বিশিষ্ট ব্যবসায়ী জাপান প্রবাসী ও বিশিষ্ট শিক্ষানুরাগী মোঃ মিজানুর রহমান শাকিল।

এছাড়া তিনি বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের সাথে নিজেকে জড়িয়ে রেখে সমাজের অনেক ভাল ভাল কাজগুলো করছেন গুরুত্ব দিয়ে। গোয়াইনঘাটের সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মরহুম ফয়জুর রহমানের ছেলে মোঃ মিজানুর রহমান শাকিল অবহেলিত, বঞ্চিত মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে তাঁর কর্ম প্রচেষ্ঠায় সবার সহযোগিতা কামনা করেন। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে মোঃ মিজানুর রহমান শাকিল বলেন, আগামী গোয়াইনঘাট উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বিজয় লাভ করে একটি সমৃদ্ধ পর্যটন বান্ধব গোয়াইনঘাট উপজেলা বিনির্মাণ করা আমার সুদৃঢ় প্রত্যয়।

আপনাদের সর্বাঙ্গীণ পরামর্শ ও দিকনির্দেশনা নিয়ে আমার সৎ তারুণ্য শক্তিকে কাজে লাগিয়ে একটি স্বপ্নিল স্বপ্নের গোয়াইনঘাট উপজেলা গড়তে চাই। তিনি বলেন, আমি স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচন করবো। এক্ষেত্রে সবার সহযোগিতা বড়ই প্রয়োজন। আশা করছি আগামী উপজেলা পরিষদ নির্বাচনে আমাকে জনগণ মনোনিত করবে আমার চির বিশ্বাস। সেই বিশ্বাস রেখেই আমি কাজ চালিয়ে যাচ্ছি।