প্রচ্ছদ > সিলেট প্রতিক্ষণ > ওসমানীনগরে পুকুর থেকে মাদরাসা ছাত্রের মরদেহ উদ্ধার

ওসমানীনগরে পুকুর থেকে মাদরাসা ছাত্রের মরদেহ উদ্ধার

সিলেট প্রতিক্ষণ

 

ওসমানীনগর প্রতিনিধি :: ওসমানীনগরে পুকুর থেকে রিয়াদ আহমদ (২৩) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার রায়নগর গ্রামের সবুজ মিয়ার ছেলে।

সে ওসমানীনগর উপজেলার উছমানপুর ইউনিয়নের উত্তর থানাগাঁও রহমানিয়া তালিমুল কোরআন হাফিজিয়া মাদরাসার হিফজ ফাইনাল বর্ষের ছাত্র বলে জানা গেছে।

জানা যায়, শনিবার বেলা দেড়টার পর থেকে রিয়াদ নিখুঁজ হয়। নিখুঁজের পর মাদরাসা কতৃপক্ষ জানতেন পারেন সে মৃগী রোগী ছিল। রবিবার সকাল সোয়া ৮টার দিকে মাদরাসা ছাত্ররা মাদরাসার পাশ্ববর্তী একটি বাড়ির পুকুরে খোঁজাখুঁজির এক পর্যায়ে পানির নিচে রিয়াদের মৃত দেহের সন্ধ্যান পান। পরে সকাল ১০টার দিকে ওসমানীনগর থানা পুলিশ পুকুর থেকে তার লাশ উদ্ধার করে।

রিয়াদের পিতা সবুজ মিয়া জানান, সে বিগত কয়েক বছর ধরে মৃগী রোগে আক্রান্ত ছিল। ছেলের লাশ নেয়ার জন্য তিনি ডাক্তারী কাগজপত্র নিয়ে ওসমানীনগরে উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন।

উত্তর থানাগাঁও রহমানিয়া তালিমুল কোরআন হাফিজিয়া মাদরাসার ভারপ্রাপ্ত মুহতামিম তফাজ্জল হোসেন বলেন, রিয়াদ এ বছর হাফিজি পরীক্ষার্থী ছিল।

ওসমানীনগর থানার অফিসার ইনচার্জ এমএম আল-মামুন বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা যাচ্ছে মৃগী রোগের কারণে সে পানিতে পড়ে মারা গেছে।