তরিকুলের মৃত্যুর খবর গুজব, দোয়া চেয়েছে পরিবার

সময়ের ডাক ডেস্ক :: বিএনপির স্থায়ী কমিটির সদস্য এম তরিকুল ইসলাম মারা গেছেন- এমন সংবাদ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। চারদিকে হইচই পড়ে যায়। পরে অবশ্য জানা যায়, তরিকুল ইসলামের স্বাস্থ্যের অবস্থা অপরিবর্তিত রয়েছে।

বর্তমানে বিএনপির এই স্থায়ী কমিটির সদস্য রাজধানী অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন। এমন অবস্থায় দেশবাসীর কাছে দোয়া চেয়েছে তার পরিবার।

 

গত শুক্রবার তরিকুল ইসলামকে পুরান ঢাকার গেন্ডারিয়ার আসগর আলী হাসপাতালের আইসিইউতে রাখা হয়। সেখানে অবস্থার উন্নতি না হওয়ায় শনিবার অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয়।

এই মুহূর্তে হাসপাতালে তরিকুল ইসলামের ছেলে অনিন্দ ইসলাম অমিত এবং তার পরিবারের সদস্যরা রয়েছেন। এছাড়াও বিএনপির সহ দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু, বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শায়রুল কবির খান, জাতীয়তাবাদী নার্সেস অ্যাসোসিয়েশন নেত্রী জাহানারা বেগম উপস্থিত রয়েছেন।

শায়রুল কবির বলেন, এম তরিকুল ইসলাম বর্তমানে অ্যাপোলো হাসপাতালে কর্মরত ভারতীয় চিকিৎসক রাজু টিটুস ছাকু-এর অধীনে চিকিৎসাধীন। তরিকুল ইসলামের শারীরিক অবস্থা অপরিবর্তিত। পরিবারের পক্ষ থেকে দেশবাসীর কাছে দোয়া চাওয়া হয়েছে। তার মারা যাওয়ার খবর গুজব।

লন্ডনে অবস্থানরত তারেক রহমানসহ দলের সিনিয়র নেতারা তরিকুল ইসলামের পরিবারের সদস্যদের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখছেন বলেও জানান তিনি।

গতকাল অ্যাপোলো হাসাপাতালে ভর্তির পর বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর তরিকুল ইসলামকে দেখতে আসেন বলে জানান শায়রুল।