জৈন্তাপুর থেকে বিদেশী পাইপগান সহ ৪ ডাকাত আটক

নিজস্ব প্রতিবেদক:: সিলেটের জৈন্তাপুর থেকে ৪ ডাকাত কে হাতেনাতে গ্রেফতার করেছে র‌্যাব-৯। শনিবার ( ১৩ অক্টোবর ) রাত ৯ ঘটিকার সময় অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামানের নেতৃত্বে জৈন্তাপুর থানা এলাকা থেকে তাদেরকে আটক করে র‌্যাব-৯ এর একটি দল।

এ সময় ঘটনাস্থল থেকে গ্রেফতারকৃত ব্যক্তিদের দেহ তল্লাশি করে ০৩ রাউন্ড গুলি ও একটি বিদেশী পাইপ গান উদ্ধার করা হয়।

আটককৃত ব্যাক্তিরা হলেন সিলেটের গোয়াইনঘাট থানার আলীরগাঁও গ্রামের মৃত জমির উদ্দিনের ছেলে মোঃ জামাল উদ্দিন (৪৫)। সিলেটের গোলাপগঞ্জ থানার কোনাগাঁও গ্রামের ফরমান আলীর ছেলে জামিল আহম্মেদ উরফে মোঃ শামীম (২৮)। সিলেটের জৈন্তাপুর থানার রামপ্রসাদ গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে মোঃ দেলোয়ার হোসেন (৩৪)। সিলেটের গোয়াইনঘাট থানার হাসিমপুর গ্রামের মৃত সহর উল্লাহের ছেলে আব্দুল খালেক (৫৫)।

র‌্যাব জানায়, গত ১৪.০৯.২০১৮ ইং তারিখে এসএমপির শাহপরান থানাধীন উত্তর বালুচর এলাকায় একটি বাসায় দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়; যেখানে প্রায় ০৩ লক্ষ নগদ টাকা ও ২৩ ভরি স্বর্নালংকার সহ বিভিন্ন মালামাল ডাকাতরা লুট করে নিয়ে যায়। বাদির সনাক্তমতে ঐ ডাকাতির ঘটনা, এ ডাকাতদের দ্বারা সংঘটিত হয়েছে। উক্ত ডাকাতদের বিরুদ্ধে অস্ত্র মামলাসহ সিলেট বিভাগের বিভিন্ন থানায় একাধিক ডাকাতি মামলা রয়েছে। জিঙ্গাসাবাদে তারা দীর্ঘদিন যাবত সিলেট বিভাগে বিভিন্ন জেলায় ডাকাতিসহ বিভিন্ন অপরাধ মূলক কার্যক্রম করিয়া আসিতেছে মর্মে স্বীকার করে।

উদ্ধারকৃত অস্ত্র ও গুলি এবং গ্রেফতারকৃতদেরকে সিলেট জেলার জৈন্তাপুর থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানান সিলেট র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মনিরুজ্জামান।