প্রচ্ছদ > শীর্ষ সংবাদ > বিশ্বনাথে এমপি এহিয়ার বিরুদ্ধে শ্রমিকদের ঝাঁড়ু মিছিল

বিশ্বনাথে এমপি এহিয়ার বিরুদ্ধে শ্রমিকদের ঝাঁড়ু মিছিল

শীর্ষ সংবাদ সিলেট প্রতিক্ষণ স্পটলাইট

সময়ের ডাক :ট্রাক চালককে থাপ্পর মারায় সিলেট-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ইয়াহহিয়া চৌধুরী এহিয়ার বিরুদ্ধে বিশ্বনাথে ঝাড়ু মিছিল দিয়েছে পরিবহন শ্রমিকরা।

আজ শনিবার সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে সিলেটের বিশ্বনাথে এক ট্রাক চালককে লাঞ্চিত করার প্রতিবাদে এ ঝাড়ু মিছিল করা হয়েছে।আগামী ২৪ ঘন্টার মধ্যে ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তি না হলে আরো বড় কর্মসূচি পালনের আল্টিমেটাম দিয়েছেন ট্রাক শ্রমিকরা।

জানা যায়, বিশ্বনাথে এক ট্রাক ড্রাইভারকে নিজের গাড়ী থেকে নেমে ধমক দিয়ে থাপ্পড় মারেন এ নিয়ে সংসদ সদস্যের ঝামেলার খবর পাওয়া গেছে। আজ শনিবার সন্ধ্যায় বিশ্বনাথ-পনাউল্লা সড়কের জানাইয়া নোয়াগাঁও নামকস্থানে এ ঘটনা ঘটেছে। ঘটনার পর রাত ৮টা ২০ মিনিটে বিশ্বনাথ উপজেলা শহরে সংসদ সদস্য ইয়াহইয়া চৌধুরী এহিয়ার বিরুদ্ধে ঝাঁড়– মিছিল করেছে শ্রমিকেরা।
এব্যাপারে উপজেলা জাতীয় পার্টির সাবেক যুগ্ম-আহবায়ক এ.কে.এম. দুলাল বলেছেন, বিশ্বনাথের জানাইয়া নোয়াগাঁও গ্রামের রাস্তায় একটি বড় ট্রাক দাড় করিয়ে রাস্তা ব্লক করে রাখে ড্রাইভার। এসময় সংসদ সদস্য গাড়ি থেকে নেমে রাস্তা ব্লক করার কারণে ড্রাইভারকে ধমক দেন এবং এভাবে রাস্তার ওপর গাড়ি না রাখার জন্য বলেন। এখানে ড্রাইভারকে কেন চড়-থাপ্পড় মারবেন সংসদ সদস্য ইয়াহইয়া চৌধুরী। যারা এমন কথা বলেছেন, তাদের কথা অবান্তর, অসত্য।
ট্রাক ড্রাইভার কামরুল আহমদ সাংবাদিকদের জানান, সংসদ সদস্য ইয়াহইয়া চৌধুরী এহিয়া গাড়ি থেকে নেমে তাকে চড়-থাপ্পড় ও গালিগালাজ করেছেন এবং পুলিশকে দিয়ে ধরিয়ে দেওয়ারও হুমকি দিয়েছেন।
সংসদ সদস্য ইয়াহইয়া চৌধুরী এহিয়া বলেছেন, ছোট রাস্তায় ৯ টনের ট্রাক ঢুকানো বে-আইনী। বড় গাড়িগুলো ঢুকার কারণে রাস্তাগুলো ভেঙ্গে যাচ্ছে। রাস্তাদিয়ে জনগণ চলাফেরা করতে কষ্ট হয়। আজ ছোট রাস্তায় বড় একটি ট্রাক ঢুকে রাস্তা ব্লক করে মানুষের চলাচল বন্ধ করে দেয়। এসময় ড্রাইভারকে আমি ধমক দেই। এখানে ড্রাইভারকে থাপ্পড় কিংবা গালিগালাজ করি নাই।
ঘটনার পর বিষয়টি চাউর হলে নানানভাবে মানুষ মন্তব্য করেন। কেউ বলেছেন, ড্রাইভারকে না মারলে সে এমন কথা বলতো না। আবার কেউ কেউ বলেছেন, একজন সংসদ সদস্যকে গায়েল করতে তাঁর বিরুদ্ধে মিথ্যা রটানো হচ্ছে।