প্রচ্ছদ > সিলেট প্রতিক্ষণ > বিশ্বনাথে ধান ক্ষেতে বৃদ্ধের লাশ

বিশ্বনাথে ধান ক্ষেতে বৃদ্ধের লাশ

সিলেট প্রতিক্ষণ

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে নিজ বসত বাড়ির উত্তরের ধান ক্ষেতে ইউসুফ আলী (৬৫) নামের এক কৃষকের লাশ পাওয়া গেছে। উপজেলার দশঘর ইউনিয়নের ছিক্কা নোয়াগাও গ্রামের মৃত মন্তাজ আলীর ছেলে। খবর পেয়ে বুধবার দুপুরে সিলেটের সহকারী পুলিশ সুপার (ওসমানীনগর সার্কেল) সাইফুল ইসলাম ও বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ শামসুদ্দোহা পিপিএম’র নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

পুলিশ সুরতহাল করে মরদেহটি ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। লাশের ডান চোখের পার্শ্বে একটি আঘাতের চিহ্ন রয়েছে বলে জানিয়েছে পুলিশ। অন্যদিকে মৃত ইউসুফ আলীর স্বজনরা ও স্ত্রী শাহারুন নেছা (৫০) তার স্বামীকে হত্যা করা হয়েছে বলে দাবী করছেন।

শাহারুন নেছা পুলিশ ও সাংবাদিকদের বলেন, পূর্ব বিরোধের জের ধরে কিছুদিন পূর্বে তার দেবর মুক্তার আলী গংদের সাথে ইউসুফ আলী গংদের মারামারির ঘটনা ঘটেছে। এ ঘটনায় গত ৮ অক্টোবর মুক্তার আলীর স্ত্রী জুনাকি বেগম (২৮) বাদী হয়ে থানায় একটি মামলাও দায়ের করেন (মামলা নং ৩/ ৮/১০/১৮ইং)। গতকাল মঙ্গলবার বিকেল ৫টার দিকে ওই মামলাটি তদন্তের জন্য ঘটনাস্থলে যায় পুলিশ। এসময় বাদী পক্ষের লোকজনও সাথে ছিল। মাগরিবের নামাজ শেষে ইউসুফ আলী ঘর থেকে বেরিয়ে বাড়ির উত্তর দিকে যান। আর তিনি বাড়িতে ফিরে আসেন নি।

শাহারুন নেছার অভিযোগ, তার দেবর মুক্তার আলী গংরাই ইউসুফ আলীকে পরিকল্পিতভাবে হত্যা করেছে।

বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ শামসুদ্দোহা পিপিএম বলেন, ‘লিখিত অভিযোগ পেলে সঠিক তদন্ত সাপেক্ষ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।