মাধবপুরে মাদকদ্রব্যসহ গ্রেপ্তার ৪

মাধবপুর প্রতিনিধি ::হবিগঞ্জের মাধবপুর থানা পুলিশ ও বিজিবি পৃথক অভিযান চালিয়ে ফেনসিডিল, ভারতীয় মদ ও ইয়াবাসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে।

মঙ্গলবার (৯ অক্টোবর) সকালে পুলিশ ও বিজিবি পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করে।

৫৫ বিজিবির অধিনায়ক জাহিদুল রশিদ জানান, ধর্মঘর সীমান্ত ফাঁড়ির হাবিলদার সায়েদুর রহমান সীমান্তবর্তী গ্রাম মালঞ্চপুর থেকে রফিকুল ইসলাম নামে এক যুবককে ৫০ বোতল ভারতীয় ফেনসিডিলসহ আটক করেছে। তিনি ধর্মঘর ইউনিয়নের সন্তোষপুর গ্রামের মৃত আব্দুল মবিন মিয়ার ছেলে।

একই দিন সকালে মাধবপুর থানার এসআই আব্দুস সাত্তার মাধবপুর আদাঐর রাস্তার একতা ব্রিক ফিল্ডের কাছ থেকে ২৪ বোতল ভারতীয় মদসহ ২ জনকে গ্রেপ্তার করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন মাধবপুর বাজার ব্যবসায়ী সুদর্শন মোদকের ছেলে সন্তোষ মোদক এবং একই এলাকার রাজা মিয়ার ছেলে দানু মিয়া।

এছাড়া গ্রামবাসীর সহযোগিতায় হরষপুর সীমান্ত ফাঁড়ির বিজিবির সদস্যরা ইয়াবা ও মাদক সেবনের সরঞ্জামসহ রফিক মিয়া নামের আরেক মাদকসেবীকে গ্রেপ্তার করেছে। তিনি উপজেলার ধর্মঘর ইউনিয়নের গন্ধবপুর গ্রামের রশিদ মিয়ার ছেলে।

রফিক মিয়াকে বিজিবি সদস্যরা মাধবপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মল্লিকা দে’র নিকট হাজির করে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে ৩ মাসের কারাদণ্ড দেয়া হয়।

মাধবপুর থানার ওসি চন্দন কুমার চক্রবর্তী বলেন, মাদক ব্যবসায়ীদের মাদক মামলায় মঙ্গলবার বিকেলে হবিগঞ্জ বিচারিক আদালতে সোপর্দ করা হয়েছে।