প্রচ্ছদ > স্পটলাইট > ভাইকে বাঁচাতে প্রাণ দিলেন ফাতেমা

ভাইকে বাঁচাতে প্রাণ দিলেন ফাতেমা

স্পটলাইট

সময়ের ডাক ডেস্ক: নরসিংদীর শিবপুর উপজেলায় ফাতেমা আক্তার (১৫) নামে এক স্কুল ছাত্রীকে কুপিয়ে হত্যা করেছে ডাকাতরা। এ ঘটনায় নিহত ফাতেমার মা রাজিয়া বেগম ও ভাই রায়হান মিয়াকেও কুপিয়ে জখম করেছে ডাকাতরা। সোমবার রাতে উপজেলার মুনসেফেরচর (ইটাখোলা) গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত ফাতেমা মুনসেফেরচর এলাকার মৃত শহীদুল হক গাজীর মেয়ে ও স্থানীয় শাষপুর কাজী মফিজ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

পুলিশ জানায়, রাতে ২০-২৫ জনের একটি ডাকাত দল বাড়ির কলাপসিবল গেইটের তালা ভেঙে ভেতরে ডুকে। বিষয়টি টের পেয়ে বাড়ির লোকজন চিৎকার শুরু করলে ডাকাত সদস্যরা এক ভরি স্বর্ণালংকার ও ৪টি মোবাইল সেট নিয়ে পালানোর চেষ্টা করে। এসময় রায়হান এক ডাকাতকে ধরে ফেললে ডাকাতরা তাকে ধারালো অস্ত্র দিয়ে মাথায় কোপ মারে। এ সময় রায়হানকে বাঁচাতে ছোট বোন ফাতেমা ও মা রাজিয়া এগিয়ে গেলে ডাকাতরা তাদেরকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ফাতেমাকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত মা রাজিয়া বেগমকে ঢাকা মেডিকেল হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্যে নরসিংদী সদর হাসপাতালে মর্গে পাঠিয়েছে পুলিশ।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, এ ঘটনায় হত্যাসহ পৃথক দুইটি আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।-জাগোনিউজ২৪