নবীগঞ্জে শেষ হলো ৩দিনের জাতীয় উন্নয়ন মেলা

 

নবীগঞ্জ সংবাদদাতা :: নবীগঞ্জে শেষ হলো তিন দিনের জাতীয় উন্নয়ন মেলা। গত বৃহস্পতিবার থেকে নবীগঞ্জ উপজেলা প্রশাসনের উদ্যোগে এ মেলার আয়োজন করা হয়।

শনিবার মেলার শেষ দিন ছিল। নবীগঞ্জে উন্নয়ন মেলায় ৫০ স্টলে সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠান স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে।

মেলায় অংশগ্রহণকারী ৫০ স্টলের মধ্যে আগত দর্শনার্থী ও তাদের সেবা প্রদান এবং সাজসজ্জার ভিত্তিতে ৩টি স্টলকে সেরা নির্বাচিত করা হয়।

নির্বাচিত সেরা ৩ স্টলের মধ্যে প্রথম স্থান অধিকার করে উপজেলা সহকারী (ভূমি)র কার্যালয়, দ্বিতীয় স্থান অধিকার করে পল্লী বিদ্যূৎ অফিস ও উপজেলা প্রকৌশলীর কার্যালয় আর তৃতীয় স্থান অধিকার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে।

তিন দিনব্যাপী উন্নয়ন মেলার পুরস্কার বিতরণী ও সমাপনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌহিদ-বিন হাসান।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নবীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আলমগীর চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন- উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আতাউল গণি ওসমানী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ইমদাদুর রহমান মুকুল, সাধারন সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মোস্তাক আহমেদ মিলু, থানার ওসি (তদন্ত) গোলাম দস্তগীর আহমদ, কেন্দ্রীয় আওয়ামীলীগ নেত্রী ডাঃ নাজরা চৌধুরী, ইউপি চেয়ারম্যান এডভোকেট জাবেদ আলী, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ সাদেক হোসেন, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা পঞ্চনন কুমার সানা।