এক শিল্পীর জন্য আরেক শিল্পীকে পুলিশের হুমকি

বিনোদন ডেস্ক:এক শিল্পীর জন্য আরেকজন শিল্পী পড়েছেন পুলিশের হুমকির মুখে। এমনই ঘটনা ঘটে ভারতে। এক কনসার্টকে ঘিরে ঘোলাটে হয় সেখানকার পরিবেশ। পুলিশের হুমকির মুখে পড়া এই মানুষটি হলেন জনপ্রিয় ভারতীয় কণ্ঠশিল্পী শান। শান’কে পশ্চিমবঙ্গের পুলিশ হুমকি দিয়েছে বলে অভিযোগ করেছেন আরেক ভারতের কেন্দ্রীয় প্রতিমন্ত্রী কণ্ঠশিল্পী বাবুল সুপ্রিয়।

আসানশোলে একটি কনসার্টে যোগ দেওয়ার কথা ছিল শান ও কেকের। আর এই কনসার্ট দেখতেই আসছিলেন বাবুল সুপ্রিয়। একটি টুইটে বাবুল সুপ্রিয় এমনটিই জানান। কিন্তু হঠাৎ করেই শান ফোন করে বাবুল সুপ্রিয়কে জানান, ‘হোটেল রুমে ঢুকে কয়েকজন পুলিশ কর্মকর্তা তাকে ঘুম থেকে ডেকে তুলে হুমকি দেন। শানকে পুলিশের পক্ষ থেকে বলা হয়, যদি বাবুল সুপ্রিয় আসেন, তাহলে কনসার্টের লাইসেন্স বাতিল করা হবে।

বাবুল সুপ্রিয়র জন্য শানকে হুমকি দেওয়ার বিষয়টিতে ক্ষুব্ধ হয়েছেন বাবুল। পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির সরকারের পুলিশের বিরুদ্ধে অভিযোগ এনে বাবুল জানান, আমি শুনেছি যে আসানসোলের মেয়র ও ক্ষমতাসীন দল তৃণমূল কংগ্রেসের অন্য নেতারা ওই শো-তে উপস্থিত হয়েছেন। যদি একজন কেন্দ্রীয় মন্ত্রী ও আসানসোলের সাংসদ হিসাবে আমার পথ আটকানো হয়, তবে তারা কীভাবে ওখানে যেতে পারে?

পরের একটি টুইটে বাবুল বাবুল জানান, শান এবং কেকে তার ভালো বন্ধু। তাই তাদের কনসার্টে ঝামেলা হোক তিনি চাননি। আর এই জন্যই আসানসোলের কনসার্টে শেষ পর্যন্ত যানি বাবুল।