সিলেটে বঙ্গবন্ধু গোল্ডকাপের দুই ম্যাচে যেসব দর্শক পেলেন পুরষ্কার

সময়ের ডাক ডেস্ক :: বঙ্গবন্ধু গোল্ডকাপ আন্তর্জাতিক ফুটবল টুর্ণামেন্ট-২০১৮ এর গ্রুপ পর্বের দ্বিতীয় খেলা মঙ্গলবার সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে। এতে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন নেপালকে ২-০ গোলে পরাজিত করেছে তাজিকিস্তান।

এই খেলা শেষে র‌্যাফেল ড্র অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের জেলা প্রশাসক ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সভাপতি নুমেরী জামান এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য অমিত খান শুভ্র।

র‌্যাফেল ড্রতে দর্শকদের মধ্য থেকে ভাগ্যবান তিন জনকে পুরষ্কার দেওয়া হচ্ছে। মঙ্গলবারের বিজয়ীরা হচ্ছেন- ১ম পুরস্কার টিভিএস মটরসাইকেল টোকেন নম্বর ১৭৯০৫, ২য় পুরস্কার মিনিস্টার ফ্রিজ টোকেন নম্বর ১৬৮৪৭ এবং ৩য় পুরস্কার মিনিস্টার টিভি টোকেন নম্বর ১৬০৫৬।

এছাড়া সোমবার উদ্বোধনী খেলায় পুরষ্কার বিজয়ী দর্শকরা হচ্ছেন- ১ম পুরস্কার টিভিএস মটরসাইকেল টোকেন নম্বর ১৬১০১, ২য় পুরস্কার মিনিস্টার ফ্রিজ টোকেন নম্বর ১৪৭১৮ এবং ৩য় পুরস্কার মিনিস্টার টিভি টোকেন নম্বর ০৬৩৬৬।

 

পুরষ্কার বিজয়ীদের আজ বুধবার বিকাল ৪টার মধ্যে সিলেট জেলা ক্রিড়া সংস্থার অফিস সেক্রেটারী বিপুল চন্দ্র তালুকদারের সাথে যোগাযোগের জন্য বিশেষভাবে আহবান জানিয়েছে কতৃপক্ষ।