কমলগঞ্জে বিএনপির পাল্টা কমিটির অনুমোদন দিলেন মির্জা ফখরুল!

কমলগঞ্জ প্রতিনিধি : মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলা শাখা ও পৌর শাখা বিএনপির পৃথক কমিটি গঠন করা হয়েছে।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কর্তৃক স্বাক্ষরিত উপজেলা ও পৌর বিএনপির কমিটির তালিকা সম্প্রতি বিএনপি জাতীয় কার্যনির্বাহী কমিটির সদস্য মো. মুজিবুর রহমান চৌধুরী (হাজি মুজিব) আনুষ্ঠানিকভাবে কমিটির নেতৃবৃন্দের কাছে হস্তান্তর করেন।

মো. দুরুদ আহমদকে সভাপতি ও মো. আবুল হোসেনকে সাধারণ সম্পাদক করে ১০১ সদস্যবিশিষ্ট কমলগঞ্জ উপজেলা বিএনপি কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

মো. সোয়েব আহমদকে সভাপতি ও অ্যাডভোকেট তোফাজ্জল হোসেন চৌধুরী টিটুকে সাধারণ সম্পাদক করে ১০১ সদস্যবিশিষ্ট কমলগঞ্জ পৌর বিএনপির কমিটি গঠন করা হয়।

উল্লেখ্য, গত ৩০ আগস্ট বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও মৌলভীবাজার জেলা শাখার সভাপতি এম. নাসের রহমান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে গোলাম কিবরিয়া শফিকে সভাপতি ও আলম পারভেজ চৌধুরী সোহেলকে সাধারণ সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট কমলগঞ্জ উপজেলা বিএনপি এবং আবু ইব্রাহীম জমশেদকে সভাপতি ও মো. শফিকুর রহমানকে সাধারণ সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট কমলগঞ্জ পৌর বিএনপির পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছিল।

কমলগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির পূর্ণাঙ্গ কমিটি জেলা বিএনপি সভাপতি কর্তৃক ঘোষণার পর এবার কেন্দ্র থেকে আরেকটি কমিটির অনুমোদন দিলেন বিএনপির মহাসচিব। এখন কমলগঞ্জ উপজেলায় বিএনপির দুটি কমিটি হলো।