অল্পের জন্য রক্ষা পেলেন এমপি মজিদ হবিগঞ্জে পিকআপ ভ্যানের চাপায় নিহত ১,

সময়ের ডাক :প্রাত্যহিক ভ্রমণে গিয়ে অল্পের জন্য গাড়ী চাপায় পিষ্ট হয়ে প্রাণ বিয়োগ থেকে রক্ষা পেলেন হবিগঞ্জ-২ বানিয়াচং আজমিরীগঞ্জ আসনের সংসদ সদস্য ও হবিগঞ্জ জেলা আওয়ামীলীগ’র সেক্রেটারী আলহাজ¦ এ্যাডভোকেট আব্দুল মজিদ খাঁন। এসময় তার সাথে থাকা জেলার নবীগঞ্জ উপজেলার বাসিন্দা শাহ মাসুদ (৫০) নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

 

বানিয়াচং উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক সাহিবুর রহমান জানান, প্রতিদিনের ন্যায় সোমবার ফজরের নামাজ শেষে হবিগঞ্জের বাস ভবন থেকে প্রাত্যহিক ভ্রমণে বের হন এমপি মজিদ খান। ভোর ৬ টায় শহরের রওশন রেজা এম্পায়ার এর সামনে একটি পিকআপ ভ্যান এমপি মজিদ খান ও তার সাথে থাকা শাহ মাসুদকে ধাক্কা দেয়। এসময় দুজনই মাটিতে পরে যান। এতে সাংসদের হাতে আঘাত প্রাপ্ত হন এবং শাহ মাসুদ ভ্যানের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ঘাতক ভ্যানটিকে আটক করা সম্ভব হয়নি। ঘটনাটি নিসক দূর্ঘটনা নাকি মজিদ খানকে হত্যার চেষ্টা এ নিয়ে পুরো জেলায় সৃস্টি হয়েছে ধু¤্রজাল। এ ব্যাপারে এ্যাডভোকেট আব্দুল মজিদ খানের বক্তব্য জানতে চাইলে তিনি বলেন এখন আমি বক্তব্য দিতে প্রস্তুুত নই। পরে বিস্তারিত জানাব।