এ বিজয় আমাদের: প্রধানমন্ত্রী

সময়ের ডাক ডেস্ক:প্রধানমন্ত্রী শেখ হাসিনা চলমান এশিয়া কাপ ক্রিকেটে পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের বিজয়ে উৎফুল্ল প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন।তিনি বলেন, আমি আমার ক্রিকেট দলকে আন্তরিক অভিনন্দন জানাই। দোয়া করি, তারা যে জয়ের ধারা সূচনা করেছ, সেটা যেন অব্যাহত থাকে। এ বিজয় আমাদের।

“আমি পাকিস্তানের বিপক্ষে জয়ে বাংলাদেশ ক্রিকেট দলকে আন্তরিক অভিনন্দন জানাই,” বলেন শেখ হাসিনা।

আবুধাবিতে এশিয়া কাপ ক্রিকেটে পাকিস্তানের বিপক্ষে টাইগারদের বিজয়ের পর প্রধানমন্ত্রী তার তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় সাংবাদিকদের এ কথা বলেন।-খবর বাসস।

প্রধানমন্ত্রী জয়ের এ ধারাবাহিকতা বজায় থাকার দৃঢ় আশাবাদ ব্যক্ত করে বলেন, আমি সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করছি- জয়ের যে ধারা শুরু হয়েছে, তা যেন অব্যাহত থাকে।

ভি চিহ্ন প্রদর্শন করে তিনি বলেন, বাংলাদেশ আগামীতেও এমনই অনেক বিজয় ছিনিয়ে আনতে সক্ষম হবে ইনশাল্লাহ। এ বিজয় আমাদের।

বুধবার বাংলাদেশ সংযুক্ত আরব আমিরাতের রাজধানী আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে কার্যত সেমিফাইনালে পরিণত হওয়া ম্যাচে দুবারের চ্যাম্পিয়ন পাকিস্তানকে পরাজিত করে ছয় জাতির এশিয়া কাপ ক্রিকেটে এবারের চতুর্দশ আসরের ফাইনালে স্থান করে নিয়েছে।

আগামী শুক্রবার আবুধাবি আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ চতুর্দশ এশিয়া কাপ ক্রিকেটের ফাইনালে ভারতের মুখোমুখি হবে।

বুধবার আবু ধাবিতে পাকিস্তানকে ৩৭ রানে হারিয়ে বাংলাদেশ এশিয়া কাপের ফাইনালের পৌঁছে যায় । শুক্রবার দুবাইয়ে ফাইনালে ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ।

বাংলাদেশ ক্রিকেট দলের জয় উদযাপন করতে প্রধানমন্ত্রী নিউ ইয়র্কে তার সফরসঙ্গীদের মিষ্টিমুখ করান।