খালেদা জিয়ার সঙ্গে দেখা করেছেন স্বজনরা

সময়ের ডাক ডেস্ক :: কারাবন্দি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করেছেন তার স্বজনরা। শুক্রবার (২১ সেপ্টেম্বর) বিকেলে নাজিম উদ্দিন রোডের পুরনো কারাগারে স্বজনরা তার সঙ্গে দেখা করেন।

স্বজনদের মধ্যে ছিলেন খালেদা জিয়ার বড় বোন সেলিনা ইসলাম, ভাই শামীম ইস্কান্দার, ভাবি কানিজ ফাতেমা, ভাইয়ের ছেলে অভীক ইস্কান্দার, অনিক ইস্কান্দার ও খালেদা জিয়ার ভাগ্নে ডা. মামুন।

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় ৫ বছরের কারাদণ্ডাদেশের পর গত ৮ ফেব্রুয়ারি থেকে নাজিম উদ্দিন রোডের কারাগারে বন্দি রয়েছেন খালেদা জিয়া। ওই মামলায় হাইকোর্ট থেকে জামিন পেলেও অন্য মামলায় তাকে শ্যোন অ্যারেস্ট দেখিয়ে আটক রাখা হয়েছে।

 

টানা সাত মাস কারাবন্দি থাকায় নানা রোগে আক্রান্ত হয়েছেন খালেদা জিয়া। বিএনপি বার বার তার সুচিকিৎসার জন্য ইউনাইটেড হাসপাতালে ভর্তির দাবি জানিয়ে আসছে। কিন্তু কারাবিধির বাইরে গিয়ে বেসরকারি হাসপাতালে চিকিৎসা করাতে রাজি নয় সরকার। আবার বিএনপির চেয়ারপারসনও ইউনাইটেড হাসপাতাল ছাড়া অন্য জায়গায় চিকিৎসা নিতে রাজি নয়।

এমন পরিস্থিতিতে মাসে এক বার আত্মীয় স্বজনরা দেখা করার সুযোগ পাচ্ছেন খালেদা জিয়ার সঙ্গে। মাঝে মধ্যে তার আইনজীবী এবং রাজনৈতিক সহকর্মীরাও দেখা করছেন তার সঙ্গে।