প্রচ্ছদ > সিলেট প্রতিক্ষণ > কালিঘাটে সাংবাদিকের জায়গা দখলের চেষ্টা!

কালিঘাটে সাংবাদিকের জায়গা দখলের চেষ্টা!

সিলেট প্রতিক্ষণ

সময়ের ডাক :: সিলেট নগরীর পাইকারি বাণিজ্য কেন্দ্র কালিঘাটে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম মুনিমের আত্মীয় পরিচয়ে জায়গা দখলের চেষ্টা চালিয়েছে ভূমিখেকো চক্র। বুধবার সকালে এ ঘটনা ঘটে। পরে পুলিশের হস্তক্ষেপে ভূমিখেকো চক্রের সদস্যরা ফিরে যায়।

জায়গার মালিক সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি আজিজ আহমদ সেলিম জানান, কালিঘাটে উত্তরাধিকার সূত্রে প্রাপ্ত তাদের ব্যবসাপ্রতিষ্ঠানের জায়গা বুধবার সকাল ৬টার দিকে একদল যুবক দখল করতে যায়। ওই দলের নেতৃত্বে থাকা সানি, মাসুদ, নামের যুবক নিজেকে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম মুনিমের ফুফাতো ভাই হিসেবে পরিচয় দেয়। জায়গা দখলের খবর পেয়ে কোতোয়ালী থানার একদল পুলিশ ঘটনাস্থলে গেলে দখলে আসা যুবকরা চলে যায়।

জায়গা দখলের চেষ্টার ঘটনায় আইনি পদক্ষেপ নেয়ার প্রস্তুতি চলছে বলে জানান সেলিম।

এ ব্যাপারে কাউন্সিলর নজরুল ইসলাম মুনিমের দৃষ্টি আকর্ষণ করা হলে তিনি বলেন, নির্বাচনে তাকে অনেকেই ভোট দিয়ে বিজয়ী করেছেন। যে কেউ তার ভাই পরিচয় দিতেই পারে। তবে জায়গা দখলের বিষয়ে তার কোন কিছু জানা নেই। বিষয়টি তিনি খোঁজ নিয়ে দেখবেন।

কোতোয়ালী থানার ওসি মোশাররফ হোসেন জানান, জায়গা দখলের চেষ্টার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে মামলা রেকর্ড করা হবে বলে জানান তিনি।