প্রচ্ছদ > ভোটের কথা > গোলাপগঞ্জ পৌরসভা উপ-নির্বাচনে মেয়র প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ

গোলাপগঞ্জ পৌরসভা উপ-নির্বাচনে মেয়র প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ

ভোটের কথা শীর্ষ সংবাদ সিলেট প্রতিক্ষণ

গোলাপগঞ্জ প্রতিনিধি :: সিলেটের গোলাপগঞ্জ পৌরসভার উপ নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দ সম্পন্ন হয়েছে। মঙ্গলবার ১১টায় উপজেলা নির্বাচন কর্মকর্তার কার্যালয়ে সিনিয়র নির্বাচন অফিসার ও গোলাপগঞ্জ পৌরসভা নির্বাচনে দায়িত্বরত রিটার্নিং অফিসার খুরশেদ আলম, উপজেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার সাইদুর রহমান ও প্রার্থীদের উপস্থিতিতে প্রতীক বরাদ্দ সম্পন্ন হয়।

নির্বাচনে চার জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক ও সাবেক মেয়র জাকারিয়া আহমদ পাপলু (নৌকা) প্রতীক, জেলা বিএনপির সহ-সভাপতি স্বতন্ত্র প্রার্থী মহিউস সুন্নাহ চৌধুরী নার্জিস (নারকেল গাছ), যুক্তরাজ্য যুবলীগের যুগ্ম সম্পাদক স্বতন্ত্র প্রার্থী আমিনুল ইসলাম রাবেল (জগ), পৌর বিএনপির সাবেক সভাপতি স্বতন্ত্র প্রার্থী গোলাম কিবরিয়া চৌধুরী শাহিন (মোবাইল) প্রতীক পেয়েছেন। স্বতন্ত্র প্রার্থী গোলাম কিবরিয়া চৌধুরী শাহিন এবং মহিউস সুন্নাহ চৌধুরী নার্জিস উভয় মোবাইল প্রতীক চাইলে লটারী ভাগ্যে শেষ পর্যন্ত মোবাইল প্রতীক পান গোলাম কিবরিয়া চৌধুরী শাহিন। এদিকে প্রতীক পাওয়ার পর নিজ কর্মী সমর্থকদের নিয়ে বিশাল মিছিল করে পৌরসভা উপ নির্বাচনের আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেছেন মেয়র প্রার্থীরা।

উল্লেখ্য, গত সোমবার প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন থাকলেও মনোনয়ন প্রত্যাহার করেননি কোন মেয়র প্রার্থী। বিএনপির প্রার্থী দাবিদার পৌর সেচ্ছাসেবকদলের আহবায়ক রাজু আহমদ চৌধুরীর মনোনয়নপত্র বাতিল হওয়ায় এবং তিনি দলীয় ও শিক্ষাগত কাগজ সংক্রান্ত জটিলতার জন্য আপিল করতে না পারায় গোলাপগঞ্জ পৌরসভার উপ নির্বাচনে বিএনপির কোন প্রার্থী নেই।