সিলেট আওয়ামী লীগের কাছে শোকজ লেটার পাঠাচ্ছে কেন্দ্র

সময়ের ডাক ডেস্ক: দলের ভেতর বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের বিরুদ্ধে অ্যাকশন শুরু হয়ে গেছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। শনিবার সকাল সাড়ে ১০টায় নীলফামারী যাওয়ার পথে টাঙ্গাইল স্টেশনে পথসভায় এ কথা জানান তিনি।

নেতাকর্মীদের উদ্দেশ্যে ওবায়দুল কাদের বলেন, বিশৃঙ্খলা করবেন না। ঘরের মধ্যে ঘর বানানোর চেষ্টা করবেন না। মশারির মধ্যে মশারি টানানোর চেষ্টা করবেন না। শেখ হাসিনার অ্যাকশন ডাইরেক্ট অ্যাকশন।

এসময় নেতাকর্মীদের সতর্ক করে তিনি আরও বলেন, বিশৃঙ্খলাকারীদের বিরুদ্ধে অ্যাকশন শুরু হয়েছে। আগামী তিন দিনের মধ্যেই দিনাজপুর, রাজশাহী, বরগুনা ও সিলেটে শোকজ লেটার যাবে।

উপস্থিত নেতাকর্মী ও সাধারণ মানুষের দাবির পেক্ষিতে সেতুমন্ত্রী বলেন, একটু অপেক্ষা করুন। ঢাকা-টাঙ্গাইল অফিসগামী ট্রেনও চালু হবে।

তিনি সবার উদ্দেশ্যে জানতে চান- প্রধানমন্ত্রী তার দেয়া প্রতিশ্রুতি পূরণ করেছেন কিনা? সবাই হাত তুলে বলেন হ্যাঁ বলেন।

পথসভায় আওয়ামী লীগ সাধারণ সম্পাদক সবাইকে ঐক্যবদ্ধ থেকে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারও আওয়ামী লীগকে বিজয়ী করার আহ্বান জানান।

তিনি বলেন, আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগের কেউ দলের সিদ্ধান্ত ব্যতীত প্রার্থী হলেই তাকে বহিষ্কার করা হবে।

তিনি বলেন, এবারও নৌকার বিজয় হবে। এ লক্ষ্যে দলীয় মনোনিত প্রার্থীর পক্ষে সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

তিনি বলেন, বিএনপি এখন নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে। তবে বিএনপির সকল ষড়যন্ত্র জনগণকে সঙ্গে নিয়ে প্রতিহত ও নির্বাচন সম্পন্ন করা হবে।

তিনি দলীয় নেতাকর্মী ও সমর্থকদের উদ্দেশে বলেন, জনগণ আর বিএনপি প্রশাসন চায় না। বর্তমান সরকারের ধারাবাহিক উন্নয়নে আশ্বস্ত জনগণ। তাই এবারও নৌকার বিজয় হবে বলে প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।

টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ফজলুর রহমান খান ফারুকের সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম ভিপি জোয়াহেরের সঞ্চালনায় এ সময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, আবু সাইদ আল মাহমুদ স্বপন, খালিদ মাহমুদ, বিএম মোজাম্মেল হক, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাসান মাহমুদ চৌধুরীসহ টাঙ্গাইল জেলা আওয়ামী লীগ ও বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মী এবং সমর্থকরা।

প্রসঙ্গত, এর আগে গত ৩০ আগস্ট সিলেট সফর করে গেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে শোকসভায় যোগ দিতে সিলেটে এসেছিলেন তিনি।

এদিন রাতে সিলেট আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতাদের সাথে সিলেট সার্কিট হাউসে রুদ্ধধার বৈঠকও করেন তিনি। এসময় তাঁর কাছে সিলেটের নেতারা অভিযোগ তুলে ধরেন।