শেরপুরে ভয়াবহ অগ্নিকাণ্ডে ৩০ লক্ষাধিক টাকার ক্ষতি

মৌলভীবাজার প্রতিনিধি :মৌলভীবাজার সদর উপজেলার শেরপুর বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ছয়টি দোকান পুড়ে গেছে। এছাড়া একটি বহুতল ভবনও আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে। এতে অন্তত ৩০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন।শনিবার (০৮ সেপ্টেম্বর) দুপুর ১টার দিকে অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে। খবর পেয়ে ওসমানীনগর, নবীগঞ্জ ও মৌলভীবাজার থেকে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে উপস্থিত হয়ে প্রায় ঘন্টাখানেক চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে।

 

জানা যায়, মৌলভীবাজার সদর উপজেলার শেরপুরবাজারে হাজী আলতাফুর রহমানের মালিকানাধীন একটি মার্কেটের তুলার মিলে শটসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে। এসময় আগুনে পুড়ে যায় জাকির হোসেনের তুলা মিল, আব্দুল মালিকের পোল্টি দোকান, একটি রাইসমিল ও নাসির মিয়ার ক্রোকারিজ দোকানসহ ৬টি দোকান। এছাড়া পার্শ্ববর্তী লেবাস মিয়ার ৪তলা ভবনের আংশিক ক্ষতি হয়েছে।

মৌলভীবাজার ফায়ার সার্ভিসের স্টেশন ম্যানেজার আলাউদ্দিন মনির জানান- অগ্নিকাণ্ডে ৬টি দোকান পুড়ে ও একটি বহুতল ভবনের আংশিক ক্ষতির পরিমাণ ১৫ লক্ষ টাকা। উদ্ধার করা হয়েছে অন্তত ৩০ লক্ষাধিক টাকার মালামাল। তবে এতে হতাহতের কোন ঘটনা ঘটেনি।