রোনালদোর লজ্জার রেকর্ড

স্পোর্টস ডেস্ক :সময়ের হিসেবে ২৭০ মিনিট। এতটা সময় গোল নেই পর্তুগাল তারকা ফরোয়ার্ড ক্রিস্টিয়ানো রোনালদোর পায়ে। একদিকে তার নতুন ক্লাব জুভেন্টাস জিতেই চলছে অপরদিকে গোল নেই তার নিজের নামের পাশে।

শনিবার (১ সেপ্টেম্বর) রাতে পার্মার বিপক্ষে ২-১ গোলের ব্যবধানে জয় নিয়ে মাঠ ছেড়েছে রোনালদোর দল জুভেন্টাস। গোল পেয়েছেন মারিও মানজুকিচ ও ব্লেইস মাতুইদি। এই জয়ে ইতালিয়ান সিরি’এ লিগের প্রথম তিন ম্যাচ থেকে তিন জয়ে ৯ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের শীর্ষ স্থান আরও দৃঢ় করল জুভেন্টাস।

পার্মার মাঠে দুর্দান্ত শুরুতে ম্যাচের দ্বিতীয় মিনিটেই গোল করে সিরিএ লিগের বর্তমান চ্যাম্পিয় জুভেন্টাসকে এগিয়ে দেন সাবেক ক্রোয়েশিয়ান তারকা মারিও মানজুকিচ। তবে নিজেদের মাঠে মোটেই ভেঙে পড়েনি পার্মাও। ৩৩ মিনিটেই গার্ভিনহোর গোলে সমতায় ফিরে তারা। ১-১ ব্যবধানে সমতা নিয়েই প্রথমার্ধ শেষ হয়।

 

দ্বিতীয়ার্ধের ৫৮ মিনিটে ব্লেইস মাতুইদির গোলে আবারও এগিয়ে যায় সফরকারীরা। এরপর আর কোনো গোল না হলেও নিজেদের লিড বজায় রাখতে বেশ কষ্ট করতে হয়েছে জুভদের।

তবে জয়ের আলোচনার চেয়ে তৃতীয় ম্যাচেও রোনালদোর গোল না পাওয়া বেশি সমালোচনা বাড়াচ্ছে। এই ম্যাচেও সুযোগ হারিয়েছেন সাবেক রিয়াল মাদ্রিদ তারকা। ২০১৮-১৯ মৌসুমে এটি রোনালদোর ২৩তম গোলের সুযোগ মিস। যা, ইউরোপের শীর্ষ পাঁচ লিগের মধ্যে সর্বোচ্চ গোলের সুযোগ তৈরি করেও গোল না করতে পারার রেকর্ড।