প্রচ্ছদ > জাতীয় > ঢাকা-সিলেট মহাসড়কে বাস-মাইক্রো সংঘর্ষে নিহত ৪

ঢাকা-সিলেট মহাসড়কে বাস-মাইক্রো সংঘর্ষে নিহত ৪

জাতীয় শীর্ষ সংবাদ

সময়ের ডাক ডেস্ক : ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর শিবপুরে চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে একটি যাত্রীবাহী বাস ও বরযাত্রী বাহী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে এক শিশু ও দুই নারীসহ চারজন নিহত হয়েছেন। আহত হয়েছে আরও অন্তত আটজন। হতাহতরা সবাই বরযাত্রী ও মাইক্রোবাস যাত্রী।

মঙ্গলবার (১৪ আগস্ট) সকাল সোয়া ৮টার দিকে উপজেলার সোনামুড়ির টেক এলাকায় মিতালী পরিবহনের বাসের সঙ্গে ওই মাইক্রোবাসের এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা থেকে সিলেটগামী মিতালী পরিবহনের একটি বাস ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের সোনাইমুড়ি এলাকায় পৌঁছালে বাসটির সামনের চাকা ফেটে যায়। এসময় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা বরযাত্রীবাহী একটি মাইক্রোবাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের তিন যাত্রী মারা যান। আহত হয় আরো আট যাত্রী।

পরে আশপাশের লোকজন এগিয়ে এসে আহতদের উদ্ধার করে নরসিংদী হাসপাতালে পাঠান। পরে হাসপাতালে নেয়ার পর আরও এক যাত্রীর মৃত্যু হয়।

শিবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল সালাম আজাদ জানান, মিতালি পরিবহন যাত্রীবাহী বাসটির সামনের টায়ার ফেটে গেলে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। পরে বরযাত্রীবাহী মাইক্রোবাসটির উপড়ে উঠিয়ে দেয়। এতে ঘটনাস্থলেই তিনজন ও হাসপাতালে নেয়ার পর আরও এক যাত্রী নিহত হন।