প্রচ্ছদ > জাতীয় > নাটোরে বাস-কাভার্ডভ্যান সংঘর্ষ বাসচালক নিহত

নাটোরে বাস-কাভার্ডভ্যান সংঘর্ষ বাসচালক নিহত

জাতীয় শীর্ষ সংবাদ

সময়ের ডাক ডেস্ক:নাটোরের গুরুদাসপুর উপজেলায় হাঁসমারী মফিজউদ্দিন মডেল স্কুলের সামনে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে শ্যামলী পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীতমুখী কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে বাসচালক নিহত হয়েছেন।

এ দুর্ঘটনায় আরও ১৫ যাত্রী গুরুতর আহত হয়েছেন। এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

সোমবার ভোরে ওই দুর্ঘটনার পর তিন ঘণ্টা মহাসড়ক দিয়ে সব ধরনের যান চলাচল বন্ধ ছিল। নিহত শ্যামলী পরিবহনের বাসচালকের নাম আজাদ আলী (৪৭)।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সোমবার ভোর সাড়ে ৫টার দিকে উপজেলার হাঁসমারী মফিজউদ্দিন মডেল স্কুলের সামনে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কে ওই দুর্ঘটনা ঘটে। ঢাকা থেকে ছেড়ে আসা কুষ্টিয়াগামী শ্যামলী পরিবহনের (ঢাকামেট্রো ব-১৪-৫৮৪৩) একটি বাসের সঙ্গে রাজশাহী থেকে ছেড়ে আসা ঢাকাগামী (ঢাকামেট্রো ট-১৩-৫৪১৬) ক্যাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে রাস্তা বন্ধ হয়ে অন্তত ২০ কিলোমিটার মহাসড়কে যানজটের সৃষ্টি হয়। গুরুদাসপুর থানা পুলিশ, হাইওয়ে ও ফায়ার সার্ভিসের দল যৌথভাবে ওই যানজোট নিরসন করে। আহতের মধ্যে চারজনকে আশঙ্কাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বনপাড়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ শামসুর নূর বলেন, আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে এবং দ্রুত বাস-কাভারভ্যান সরিয়ে যানচলাচল স্বাভাবিক করা হয়েছে।