প্রচ্ছদ > সিলেট প্রতিক্ষণ > দেশ ও জাতির প্রয়োজনে আনোয়ার মাহমুদের মতো কর্মীদের প্রয়োজন : শফিক চৌধুরী

দেশ ও জাতির প্রয়োজনে আনোয়ার মাহমুদের মতো কর্মীদের প্রয়োজন : শফিক চৌধুরী

সিলেট প্রতিক্ষণ

নিজস্ব প্রতিবেদক, বিশ্বনাথ :: সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী বলেছেন, আনোয়ার মাহমুদ ছিলেন আওয়ামী পরিবারের শতভাগ খাঁটি একজন মুজিব সৈনিক। দেশ ও জাতির প্রয়োজনে আনোয়ার মাহমুদের মতো কর্মীদের প্রয়োজন। নৌকার বিজয় নিশ্চিত করতে আনোয়ার মাহমুদের মতো আমাদের সবাইকে সততা ও নিষ্ঠার সাথে কাজ করতে হবে। কারণ জাতির জনকের স্বপ্নের সোনার বাংলা বিনির্মান করতে হলে জননেত্রী শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে।

তিনি বৃহস্পতিবার সন্ধ্যায় সিলেটের বিশ্বনাথে উপজেলা আওয়ামী লীগ নেতা এবং উপজেলা স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা আহবায়ক ও সভাপতি আনোয়ার মাহমুদের ৩য় মৃত্যুবার্ষিকীতে উপজেলা আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

আলোচনা সভা শেষে দোয়া পরিচালনা করেন আল-হেরা শপিং সিটি মার্কেট মসজিদের ইমাম মাওলানা আবু সাঈদ।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি পংকি খানের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আলতাব হোসেনের পরিচালনায় বক্তব্য রাখেন রাখেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক মকদ্দছ আলী, বিশ্বনাথ সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সুফি সামছুল ইসলাম, সাধারণ সম্পাদক মহব্বত আলী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি আজির উদ্দিন। সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন যুবলীগ নেতা এমদাদ হোসেন নাঈম ও স্বাগত বক্তব্য রাখেন প্রয়াত আনোয়ার মাহমুদের ভাতিজা পাবেল আহমদ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাজী ইরন মিয়া, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আবদুল মতিন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রুনু কান্ত দে, শ্রম বিষয়ক সম্পাদক সাধন চন্দ্র দাস, সহ প্রচার সম্পাদক ও প্রকাশনা শাখাওয়াত হোসেন, কার্যনির্বাহী সদস্য রফিক হাসান মেম্বার, আকবর আলী, মানিক মিয়া, আনোয়ার মিয়া, আওয়ামী লীগ নেতা বীরেন্দ্র কর, নূরুল ইসলাম, নূর মিয়া মেম্বার, জহিরুল ইসলাম মাছুম, উপজেলা কৃষক লীগের সাবেক যুগ্ম আহবায়ক জামাল মিয়া, উপজেলা শ্রমিক লীগের সভাপতি হাজী আমির আলী, সহ সভাপতি তাজির আলী, নির্বাহী সম্পাদক আজাদ মিয়া, সাংগঠনিক সম্পাদক আরান দে, জেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সাংগঠনিক সম্পাদক কবিরুল ইসলাম কবির, উপজেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের আহবায়ক আবুল কালাম আজাদ, উপজেলা যুবলীগ নেতা এনামুল হক এনাম, নূরর্শেদ মিয়া, মনোয়ার হোসেন মুন্না, দবির মিয়া, রাসেল আহমদ, আবদাল মিয়া, ছাত্রলীগ নেতা সিরাজুল ইসলাম রুকন, মিয়াদ আহমদ, সাইদুর রহমান প্রমুখ’সহ আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন নেতৃবৃন্দ।