মেয়র প্রার্থী কামরানের সমর্থনে মহানগর কৃষকলীগের নির্বাচনী কর্মী সভা

সময়ের ডাক:: সিলেট মহানগর কৃষকলীগের উদ্যোগে মেয়র প্রার্থী কামরানের নির্বাচনী কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেল ৪টায় নগরীর ধোপাদিঘীরপারস্থ একটি সেন্টারে এ কর্মী সভার আয়োজন করা হয়।

কর্মী সভাটি মহানগর কৃষকলীগের ভারপ্রাপ্ত সভাপতি হোসেইন আহমদের সভাপতিত্বে ও মহানগর কৃষকলীগের সাধারণ সম্পাদক আব্দুর রকিব বাবলু এবং সাংগঠনিক সম্পাদক এইচ আর শাকিলের যৌথ পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় কৃষকলীগের মানব বিষয়ক সম্পাদিকা শামিমা শাহরিয়ার।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- মহানগর আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক তপন মিত্র, সিলেট জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক সারওয়ার আহমদ চৌধুরী আবদাল, লন্ডন আওয়ামীলীগের ত্রাণ বিষয়ক সম্পাদক আব্দুর রহিম, সাবেক মদন মোহন ছাত্রলীগ নেতা অরুণ দেব নাথ সাগর।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- ডা. নজরুল ইসলাম ফারুকি, ডা. বিজিত পাল, শেখ আজাদ, শমসের সুহেল, জমসেদ সিরাজ, বিপ্লব আচার্য, ডা. মুহিত, শাহাব উদ্দিন আহমদ, রিপন আহমদ, এ্যাডভোকেট খন্দকার রানা, নুরুজ্জামান রাজা, ইয়াছিন সুমন, কিবরিয়া হোসেন নিঝুম, ছাত্রলীগ নেতা রুমন সহ বিভিন্ন মার্কেটের ব্যবসায়ী নেতৃবৃন্দ ও সিলেট মহানগর কৃষকলীগের সর্বস্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন- আর মাত্র দু’দিন বাকি আমরা আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ আজ আমরা মাঠে নেমেছি কাঙ্কিত অর্জনের লক্ষ্যে। আর সেই কাঙ্কিত অর্জন আমরা নিয়ে যেতে চাই। দেশের প্রত্যেকটি জায়গা উন্নয়নের ধারায় পরিণত হয়েছে জননেত্রী শেখ হাসিনার আমলে। কামরানের কথা উল্লেখ্য করে তিনি বলেন, আজ তিনি তিল তিল করে গড়ে উঠেছেন পৌরসভা নির্বাচন থেকে শুরু করে সিটি নির্বাচনে পর পর দুবার নির্বাচিত হয়েছেন। তা একদিনে গড়ে উঠেনি। প্রতিটি নির্বাচনে আমারা সমর্থন দিয়ে এসেছি, এখন আমরা সরাসরি নৌকা মার্কার সমর্থনে মাঠে কাজ করছি। আওয়ামীলীগ সবখানে সঠিক নেতৃত্ব দিয়ে যাচ্ছে। তাই দলমত নির্বিশেষে শেখ হাসিনার মনোনিত প্রার্থী বদর উদ্দিন আহমদ কামারানকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান।