আরিফের বিরুদ্ধে দুটি অভিযোগ  কামরানের

সময়ের ডাক: বিএনপি মনোনীত মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরীর বিরুদ্ধে রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করে সভা করা ও ঈদগাহ’র পবিত্রতা নষ্ট করে পোস্টার সাঁটানোর অভিযোগ করেছেন প্রতিদ্বন্দ্বী মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান।

শনিবার (২১ জুলাই) সকালে সিটি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. আলিমুজ্জামানের কাছে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরানের পক্ষে নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক, সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী এসব অভিযোগ করেন।লিখিতভাবে করা আচরণবিধি লঙ্ঘনের দুটি অভিযোগের একটিতে উল্লেখ করা হয়- বিএনপি মনোনীত মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী গত শুক্রবার (২০ জুলাই) সন্ধ্যা ৭টায় সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের সামনের রাস্তায় নির্বাচনী সভা করেন। রাস্তা বন্ধ করে সভা করায় প্রায় ১ ঘন্টা সেখান দিয়ে যানবাহন চলাচলে প্রতিবন্ধকতার সৃষ্টি হয়। ফলে রোগী ও তাদের স্বজনদের চলাচলে বিঘ্ন ঘটে।

অপর অভিযোগে কামরানের পক্ষে শফিকুর রহমান চৌধুরী বলেন- আরিফুল হক চৌধুরী নগরীর ঐতিহ্যবাহী শাহী ঈদগাহ’র ভেতরের মাঠ ব্যবহার করে নির্বাচনী পোস্টার সাঁটানোর কার্যক্রম চালাচ্ছেন। এর ফলে ঈদগাহ’র পবিত্রতা নষ্ট হচ্ছে।

এ দুটি অভিযোগ তদন্তপূর্বক আরিফুল হক চৌধুরীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের অনুরোধ জানান শফিকুর রহমান চৌধুরী।