প্রচ্ছদ > ভোটের কথা > নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য বিএনপি ষড়যন্ত্রে মেতে উঠেছেন :  কামরান

নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য বিএনপি ষড়যন্ত্রে মেতে উঠেছেন :  কামরান

ভোটের কথা শীর্ষ সংবাদ সিলেট প্রতিক্ষণ

সময়ের ডাক: সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী, সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, বিএনপি ও তাদের জোটের মধ্যে অন্তর্দ্বন্দ্ব চলছে। এটাকে তারা সামাল দিতে না পেরে সরকারের বিরুদ্ধে নানা অবান্তর কথা বলছেন। সিটি কর্পোরেশন নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার জন্য তারা ষড়যন্ত্রে মেতে উঠেছেন। আমার বিশ্বাস এসব করে কেউ নৌকার বিজয় ঠেকাতে পারবে না। দেশের চলমান শান্তি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সিলেট সিটি নির্বাচনে নগরবাসী নৌকার পক্ষে তাদের মূল্যবান রায় দেবেন।

বৃহস্পতিবার (১৯ জুলাই) সকালে সিলেট নগরীর কুশিঘাট ও দুপুরে কুয়ারপাড়ে গণসংযোগকালে সংক্ষিপ্ত বক্তব্যে তিনি এ কথা বলেন।

সকাল ১১টায় কুশিঘাটে পৌঁছলে স্থানীয় লোকজন কামরানকে স্বাগত জানান। কামরান এসময় বিভিন্ন বাসা-বাড়িতে গিয়ে এলাকাবাসীর দোয়া ও নৌকার পক্ষে সমর্থন চান। উপস্থিত লোকজন ও এলাকাবাসী তার প্রতি সমর্থন জানিয়ে নির্বাচনে সার্বিক সহযোগিতার আশ্বাস দেন। গণসংযোগে দলীয় নেতাকর্মীসহ এলাকার বিপুলসংখ্যক লোক সঙ্গে থেকে নৌকার শ্লোগানে মুখরিত করে তুলেন পুরো এলাকা।

 

গণসংযোগকালে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের শিক্ষা বিষয়ক সম্পাদক কবির উদ্দিন আহমদ, ২৭নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি নিজাম উদ্দিন ইরান, সাধারণ সম্পাদক মো. ছয়ফ খান, সহসভাপতি আব্দুল মান্নান, জুয়েল আহমদ, গুলজার আহমদ জগলু, আব্দুস সালাম, ময়নুল ইসলাম, আব্দুল আহাদ, শেখ আরমান প্রমুখ।

দুপুর ১২টায় মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান নগরীর কুয়ারপাড় এলাকায় গণসংযোগ করেন। এসময় নৌকার পক্ষে শ্লোগান ও করতালির মাধ্যমে এলাকাবাসী তাকে স্বাগত জানান। গণসংযোগকালে উপস্থিত ছিলেন- এলাকার বিশিষ্ট মুরব্বি জিলু মিয়া, জেলা স্বেচ্ছাসেবকলীগের সহসভাপতি জলিল আহমদ লিটন, স্বেচ্ছাসেবকলীগ নেতা উসমান খান শাহীন, মহানগর যুবলীগ নেতা মেহেদী কাবুল, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মুহিবুর রহমান, ছাত্রলীগ নেতা তানজির আহমদ, যুবনেতা হানিফ আহমদ, শ্রমিকনেতা ছাদেক আহমদ প্রমুখ।