প্রচ্ছদ > ভোটের কথা > ‘জনস্রোতের সামনে কোন ষড়যন্ত্রই পাত্তা পাবে না’-শাহজাহান

‘জনস্রোতের সামনে কোন ষড়যন্ত্রই পাত্তা পাবে না’-শাহজাহান

ভোটের কথা সিলেট প্রতিক্ষণ

সময়ের ডাক: ‘সিলেটের উন্নয়কামী লাখো জনতা জেগেছে। প্রচন্ড রোদ, খরতাপ কিংবা ঝড়ো বৃষ্টির আসলেও আরিফুল হক চৌধুরীর শুভাকাংখীরা সিলেটের অলিতে গলিতে, পাড়ায় পাড়ায়-ঘরে ঘরে গণসংযোগ চালিয়ে যাচ্ছে-যাবে। আরিফুল হক চৌধুরীকে বিজয়ের মালা পরানোর আগ পর্যন্ত স্বতঃফূর্তভাবে এই গণসংযোগ চলবে-যে জনস্রোত তৈরী হয়েছে, সেই জনস্রোতের তোড়ে কোন ষড়যন্ত্রই পাত্তা পাবে না।’

বৃহস্পতিবার সকাল থেকে ২০ দলীয় জোট প্রার্থী আরিফুল হক চৌধুরীর পক্ষে গণসংযোগকালে বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান এসব কথা বলেন।

শনিবার সকালে শিবগঞ্জ এলাকায় বিএনপির কেন্দ্রীয় সহ স্বেচ্ছাবিষয়ক সম্পাদক এডভোকেট সামসুজ্জামান জামানকে সঙ্গে নিয়ে গণসংযোগে নামেন বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান।

এসময় গণসংযোগে আরিফুল হক চৌধুরীর সঙ্গে ছিলেন- সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি কলিম উদ্দিন মিলন, ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মাওলানা এডভোকেট আব্দুর রকীব, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী সদস্য ডা. শাহরিয়ার হোসেন, সিলেট মহানগর খেলাফত মজলিসের সহ সভাপতি আব্দুল হান্নান তাপাদার, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ইশতিয়াক আহমদ সিদ্দিকী, সাবেক চেয়ারম্যান মাজহারুল ইসলাম ডালিম, ছাত্রদলের কেন্দ্রীয় সহ সভাপতি মাহবুবুল হক চৌধুরী, জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ইকবাল বাহার চৌধুরী, সিলেট জেলা ছাত্রদলের সাবেক সাংগঠনিক সম্পাদক এখলাসুর রহমান মুন্না, সাদিকুর রহমান সাদিক, তছির উদ্দিন, দৌলত মিয়া প্রমুখ।

শিবগঞ্জের পাশাপাশি একই দিন নাইওরপুল, মিরাবাজার, এবং টিলাগড় এলাকায় বিএনপি, স্বেচ্ছাসেবক দল, যুবদল, ছাত্রদল, শ্রমিকদল এবং ২০ দলীয় জোটের নেতৃবৃন্দসহ সর্বস্তরের জনগন গণসংযোগে অংশ নেন।

শিবগঞ্জ, নাইওরপুল, মিরাবাজার এবং টিলাগড়ে গণসংযোগ শেষে আরিফুল হক চৌধুরী সাড়ে বারোটায় সিলেট আল হামরা শপিং সিটিতেও গণসংযোগ করেন। এসময় ব্যবসায়ী নেতৃবৃন্দ তাকে ফুলেল শুভেচ্ছায় অভিষিক্ত করেন।

আরিফুল হক চৌধুরীকে ব্যবসায়ীদের ‘আপনজন’ উল্লেখ করে ব্যবসায়ী নেতৃবৃন্দ বলেন, সিলেট নগরীতে ব্যবসা-বান্ধব পরিবেশ সৃষ্টিতে দূরদৃষ্টিসম্পন্ন অবদান রেখেছেন আরিফুল হক চৌধুরী। তাকে নির্বাচিত করলে তিনি সিলেট ব্যবসায়ের জন্য কাঙ্খিত ও সুন্দর পরিবেশ সৃষ্টি করবেন বলে তারা প্রত্যাশা ব্যক্ত করেন। পরে আরিফুল হক চৌধুরী আখালিয়ায় গণসংযোগ করেন। এসময় সাধারণ মানুষের ভালোবাসা দেখে অভিভূত হন। মেয়র নির্বাচিত হলে সাধারণ মানুষের জন্য একটি শান্তির নগরী উপহার দেবেন বলে প্রত্যয় ব্যক্ত করেন।

আরিফুল হক চৌধুরী বাদ মাগরিব তালতলায় গণসংযোগ ছাড়াও বিএনপি এবং অঙ্গসংগঠন কর্তৃক আয়োজিত কয়েকটি পথসভায় অংশগ্রহণ করেন।