প্রচ্ছদ > ভোটের কথা > আরিফকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন সেলিম(ভিডিওসহ)

আরিফকে সমর্থন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ালেন সেলিম(ভিডিওসহ)

ভোটের কথা শীর্ষ সংবাদ সিলেট প্রতিক্ষণ

সময়ের ডাক: আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছেন বিএনপির ‘বিদ্রোহী’ নেতা বদরুজ্জামান সেলিম। বৃহস্পতিবার বিকেল পৌণে ৩টার দিকে সিটি নির্বাচনে বিএনপির প্রার্থী আরিফুল হক চৌধুরীর বাসায় কেন্দ্রীয় এবং সিলেটের স্থানীয় নেতাদের নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন সেলিম। সংবাদ সম্মেলনে বদরুজামান সেলিমের মা এবং স্ত্রী উপস্থিত ছিলেন।

এসময় তিনি বলেন- বিএনপি আমার রক্তে, আমার শিরায় শিরায়। কালকে যখন আমাকে বাসায় এসে অনুরোধ করেছেন সেটি আমি ফেলতে পারিনি। তাই আমি নির্বাচন থেকে সরে দাড়াচ্ছি।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- বিএনপি’র ভাইস চেয়ারম্যান মো. শাহজাহান, চেয়ারপার্সনের উপদেষ্টা আমান উল্লাহ আমান, খন্দকার আব্দুল মুক্তাদিরসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

এর আগে বুধবার দিনগত রাতে সেলিমের বাসায় গিয়েছিলেন বিএনপির একটি কেন্দ্রীয় প্রতিনিধি দল। সেখানে তারা সেলিমের মায়ের সাথে কুশল বিনিময় কওে সেলিমকে নির্বাচন থেকে সরে যাওয়ার জন্য অনুরোধ করেন।

সংবাদ সম্মেলনের সময় মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরীর বাসায় বাহিরে বিপুল সংখ্যক পুলিশ অবস্থান নিয়েছিল। সংবাদ সম্মেলনের পর উপস্থিত পুলিশ সদস্যরা সেখানে থাকা সকল গাড়ীতে তল্লাশিও চালান। তবে এসময় কাউকে আটকের খবর পাওয়া যায়নি।

এদিকে সকাল থেকেই বিএনপির বিদ্রোহী প্রার্থী বদরুজ্জামান সেলিমের বাসার সামনেও বিপুল সংখ্যক পুলিশ অবস্থান নিয়েছিলো বলে জানা যায়।

এ বিষয়ে আরিফুল হক চৌধুরী বলেন, প্রশাসন নানাভাবে আমাদেরকে ভয়ভীতি প্রদর্শন ও হয়রানি করছেন। নির্বাচনের আগে এরকম পরিস্থিতি মেনে নেয়া যায়না। আমরা এমন পরিস্থিতিতে খুবই উদ্বিগ্ন। আমরা এখন নির্বাচন কমিশনে এ নিয়ে অভিযোগ জানাতে যাচ্ছি।

এদিকে সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন বলেন, আমরা গোপন সংবাদের ভিত্তিতেই এ তল্লাশি অভিযান পরিচালনা করেছি।