‘স্বাধীনতাপ্রিয় মানুষ নগরবাসী নৌকা প্রতীকের বিজয় ছিনিয়ে আনবেন’

সময়ের ডাক :: সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীর নৌকা সমর্থনে বর্ধিত পথসভা করেছে সিলেট জেলা কৃষকলীগ।

বুধবার দুপুরে নগরীর সুবহানীঘাট পয়েন্টে আয়োজিত পথসভায় বক্তারা বলেন, নৌকা হচ্ছে স্বাধীনতার প্রতীক। এ প্রতীকের ডাকেই একতাত্তুরে বাংলার দামাল ছেলেরা জানবাজি রেখে হানাদার বাহিনীর বিরুদ্ধে যুদ্ধ করে স্বাধীনতার সূর্য ছিনিয়ে এনেছে। সেই স্বাধীনতার প্রতীক নিয়ে সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী হয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগ সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান। তাই কামরানের নৌকা প্রতীকের সমর্থনে স্বাধীনতাপ্রিয় নগরবাসী আজ ঐক্যবদ্ধ। নগরবাসী যে কোন মূল্যে স্বাধীনতা ও মহান মুক্তিযুদ্ধের সুনাম অক্ষুন্ন রাখতে দৃঢ়প্রতিজ্ঞ। বক্তারা আগামী ৩০ জুলাই নৌকা প্রতীককে বিজয়ী করতে নগরবাসীর প্রতি উদাত্ত আহŸান জানান।
সিলেট জেলা কৃষকলীগের সভাপতি শাহ নিজাম উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যক্ষ শামসুল ইসলামের পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগ সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান। বিশেষ অতিথি ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক সাইফুল আলম রুহেল ও মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষনা সম্পাদক তপন মিত্র।
কৃষকলীগ নেতা শাহ আহমেদুর রবের কোরআন তেলাওয়াতের মাধ্যমে সূচিত পথসভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন কৃষকলীগ নেতা তেরাব আলী, খলকু মিয়া, জামাল চৌধুরী, সোহেল তালুকদার, আবুল হোসেন, জমির উদ্দিন, জকিগঞ্জ উপজেলা কৃষকলীগের আব্দুল আহাদ, আবু মিয়া,আঙ্গুর মিয়া, ইসমাইল আলী, আব্দুল মান্নান, রশিদ আলী, আলাল আহমদ, কানাইঘাট উপজেলা কৃষকলীগের আব্দুল আহাদ,আফতাব আলী ও সোহরাব আলী প্রমূখ।
পথসভা শেষে নেতৃবৃন্দ নৌকা প্রতীক সমর্থনে সুবহানীঘাট থেকে বন্দরবাজার এলাকা পর্যন্ত নির্বাচনী গনসংযোগে অংশ নেন।