দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে আহত ১

সময়ের ডাক ডেস্ক :: সিলেট সিটি করপোরেশন (সিসিক) নির্বাচনে দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। এতে দিপু নামে এক যুবক আহত হয়েছেন। তিনি করপোরেশনের ২৩ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী ফারুক আহমদের কর্মী।বুধবার (১৮ জুলাই) বিকেল ৪টার দিকে ২৩ নং ওয়ার্ডের মাছিমপুর এলাকায় কাউন্সিলর প্রার্থী মোস্তাক আহমদ ও ফারুক আহমদের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষ হয়।স্থানীয় সূত্র জানায়, কাউন্সিলর প্রার্থী ফারুক আহমদের সমর্থক মাছিমপুরেরর আব্দুল হান্নানের ছেলে মঞ্জু মেয়র পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বদর উদ্দিন আহমেদ কামরানের প্রচারণায় সমর্থকদের জড়ো করেন। সে সময় কাউন্সিলর মোস্তাকের কয়েকজন সমর্থককে নিতে গেলে তার সঙ্গে বাকবিতণ্ডা হয় মঞ্জুর। এক পর্যায়ে উভয়ের মধ্যে হাতাহাতি এবং সংঘর্ষ বাধে।

 

মঞ্জু পক্ষের অভিযোগ, ঘটনার পর মোস্তাকের ভাই খসরুর নেতৃত্বে লোকজন বন্দুক ও দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে। আত্মরক্ষার্থে তারা সিসিকের কর্মচারী মাহমুদ হোসেনের বাসায় ঢুকলে সেখানে ভাঙচুর করা হয়।

এসময় বন্দুকের গুলির শব্দ শোনা গেছে বলে জানিয়েছেন এলাকার লোকজন। সংঘর্ষের পর ফারুকের সমর্থক দিপুকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সিলেট কোতোয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন বলেন, দুই কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে আছে। পুলিশ ঘটনাস্থলে মোতায়েন রয়েছে।